• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

খালেদার সঙ্গে দেখা করতে কারাগারে কোকোর স্ত্রী শর্মিলা


নিজস্ব প্রতিবেদক আগস্ট ১৮, ২০১৮, ০৫:৪৭ পিএম
খালেদার সঙ্গে দেখা করতে কারাগারে কোকোর স্ত্রী শর্মিলা

ঢাকা : বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার সঙ্গে দেখা করতে পুরান ঢাকার কেন্দ্রীয় কারাগারে প্রবেশ করেছে জিয়া পরিবারের ৫ সদস্য।

শনিবার (১৮ আগস্ট) বিকাল সাড়ে চারটার দিকে খালেদা জিয়ার ছোট ছেলে প্রয়াত আরাফাত হোসেন কোকোর স্ত্রী শর্মিলা রহমান ও তার বোন সেলিমা রহমানসহ পাঁচজন কারাগারে প্রবেশ করেছেন।

বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ছোট ছেলে প্রায়ত আরাফত রহমান কোকোর স্ত্রী শার্মিলা রহমান সিঁথি তার ছোট কন্যা জাহিয়াকে সঙ্গে নিয়ে দেশে এসেছেন বলে বিএনপির সূত্র নিশ্চিত করেছে।

গত দুদিন আগে তারা লন্ডন থেকে ঢাকায় আসেন। থাকছেন চেয়ারপারসনের গুলশানের বাসভবন ফিরোজায়। এবার ঈদে তিনি দেশেই থাকবেন। কারাবিধি অনুযায়ী স্বজন এবং আইনজীবীরা দেখা করতে পারেন। সেই নিয়ম মেনেই শনিবার স্বজনরা দেখা করতে গেছেন বলে জানা গেছে।

প্রসঙ্গত, বহুল আলোচিত জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে ৫ বছর এবং তারেক রহমানসহ বাকি আসামিদের ১০ বছর করে সশ্রম কারাদণ্ড দিয়েছে আদালত। একই সঙ্গে খালেদা জিয়া ছাড়া বাকি আসামিদের ২ কোটি ১০ লাখ ৭১ হাজার ৬৭১ টাকা জরিমানা করা হয়েছে।

৮ ফেব্রুয়ারি দুপুরে রাজধানীর বকশীবাজারে স্থাপিত বিশেষ আদালত-৫ এর বিচারক ড. আখতারুজ্জামান এই রায় ঘোষণা করেন। রায় ঘোষণার পর খালেদা জিয়াকে নাজিম উদ্দিন রোডের পুরাতন কেন্দ্রীয় কারাগারে রাখা হয়।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!