• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ মার্চ, ২০২৪, ৫ চৈত্র ১৪৩০

খুঁজে পাওয়া গেল ‌‌‘পোড়ামন-টু’র নায়ক


বাবুর হৃদয় সেপ্টেম্বর ২৬, ২০১৭, ০৮:৪১ এএম
খুঁজে পাওয়া গেল ‌‌‘পোড়ামন-টু’র নায়ক

পুজা ও সিয়াম

ঢাকা: খুঁজে পাওয়া গেল জাজ মাল্টিমিডিয়ার ‘পোড়ামন-টু’-এর পুজা চেরির নায়কে। সোমবার (২৫ সেপ্টেম্বর) সন্ধ্যায় জাজ মাল্টিমিডিয়ার কার্যালয়ে নায়কের নাম আনুষ্ঠানিক ভাবে ঘোষণা করেন জাজের কর্ণধার  আব্দুল আজিজ। তিনি বলে, ‘পোড়ামন-টু’ নায়ক সিয়াম। এর আগে সিয়াম টেলিভিশনে অভিনয় করেছেন।

নায়ক খুঁজতে অভিনব উদ্যোগ হাতে নিয়েছিল জাজ মাল্টিমিডিয়া। কে হবে ‘পোড়ামন-২’-এর নায়ক? শিরোনামে ১৮ সেপ্টেম্বর রাতে জাজের ভেরিফাইড পেইজে পুজার ভয়েজে একটি লোভনীয় ভিডিও পোস্ট করা হয়। সেখানে লেখা ছিল- iphone 7+ 256GB Rose Pink Colour জিতে নেয়ার সুবর্ণ সুযোগ। পোড়ামন-২ তে নায়ক কে হবে ? অভিনব কৌশলে সফল হয়েছেন জাজ। তার খুঁজে পেয়েছেন নতুন হিরো সিয়ামকে।

এদিকে ঘোষণা অনুযায়ী কুইজের উত্তরদাতাদের মধ্যে লটারির মাধ্যমে একজনকে বিজয়ী ঘোষণা করা হয়। ছবির নায়িকা পুজা  তুলেদেন  কুইজটি। বিজয়ী আবু সুফিয়ানের নাম ঘোষণা করেন নায়ক সিয়াম।

নায়ক পরিচিতি অনুষ্ঠানে এক প্রতিক্রিয়ায় সিয়াম বলেন, আমি খুব ভাগ্যবান যে জাজের মতো  সুপ্রতিষ্ঠিত একটি ব্যানারে প্রথম ছবির কাজ করার সুযোগ পেয়েছি। পাশাপাশি ‌পোড়ামন' ছবির মতো একটি হিট ছবির সিক্যুলের নায়ক আমি। যে ছবির প্রত্যেকটি গান আজও দর্শকদের মুখে মুখে। আমার জন্য ছবিটি করা খুবই চ্যালেঞ্জিং বিষয়। আমি জান-প্রাণ দিয়ে চেষ্টা করবো যারা আমাকে বাছাই কেরে এনেছেন তাদের মুখ উজ্জল করতে।

অনুষ্ঠানে পুজা বলেন, সিয়াম আর আমি দুজনেই চেষ্টা করবো নিজেদের সর্বোচ্চটা দেয়ার জন্য। আমাদের জন্য সবাই দোয়া করবেন। এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পুজার মা।

 অনুষ্ঠানে আব্দুল আজিজ, পুজা, সিয়াম ও পুজার মা

জাকির হোসেন রাজু পরিচালিত ছবি ‘পোড়ামন’ মুক্তি পায় ২০১৩ সালে। সে সময় ছবিটি ব্যপক প্রশংসিত ও ব্যবসা সফলতা লাভ করে। এরই ধারাবাহিকতায় এবার ছবির সিক্যুয়েল হিসেবে নির্মিত হতে যাচ্ছে ‘পোড়ামন-২’। তবে এবার আর রাজু নয়, ‘পোড়ামন-২’ নির্মাণের দায়িত্ব পেয়েছেন তরুণ নির্মাতা  রায়হান রাফি। 

২০১৩ সালে জাকির হোসেন রাজু পরিচালিত ‘পোড়ামন’ ছবিটি মুক্তি পায়। জনপ্রিয় ও ব্যাবসাসফল এই ছবিটিতে অভিনয় করেছিলেন সাইমন সাদিক, মাহি ও আনিসুর রহমান মিলন।

সোনালীনিউজ/বিএইচ
 

Wordbridge School
Link copied!