• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

খুন করতে গেল প্রেমিকা, কিন্তু মার্শাল আর্ট জানে প্রেমিক


বিচিত্র ডেস্ক মার্চ ১৭, ২০১৮, ০৬:০৮ পিএম
খুন করতে গেল প্রেমিকা, কিন্তু মার্শাল আর্ট জানে প্রেমিক

ঢাকা: ফোনে ডেটিং অ্যাপ পওয়ায় ক্ষুব্ধ হয়ে প্রেমিককে সামুরাই তরোয়াল দিয়ে হামলা চালান এক প্রেমিকা। জানা গেছে, প্রেমিক যখন ঘুমে আচ্ছন্ন সেই সময় প্রেমিকা এমিলি জাভিয়ার সামুরাই তরোয়াল নিয়ে নিজের বিছানার কাছে লুকিয়ে রাখেন।

সূত্রে জানা গেছে, ঘর অন্ধকার থাকলেও এমিলি নিজের ফোনের আলোয় সবকিছু স্পষ্ট দেখতে পাচ্ছিলেন। এমিলির প্রেমিক অ্যালেক্স লোভেল সেই সময় ঘুমোচ্ছিলেন। আর ঘুমের মাঝেই তলোয়ার নিয়ে চলে হামলা।

এমিলি অভিযোগ করে, অ্যালেক্স প্রচুর ভিডিও গেমস খেলেন। কিন্তু এখন অ্যালেক্স তাঁর সঙ্গে প্রতারণাও করছে। তারও প্রমাণ এমিলি পেয়ে যান। টিন্ডার ডেটিং অ্যাপ অ্যালেক্সের ফোনে দেখতে পান এমিলি। এমনকী মেয়েদের চুলও এমিলি তাঁর বাথরুমে দেখেন। এইসব দেখার পরই এমিলি ক্ষুব্ধ হয়ে ওঠেন।

অ্যালেক্সের ঘুম ভেঙে যখন তিনি দেখেন তাঁর ২ বছরের প্রেমিকা তাঁর ওপর তরোয়াল দিয়ে হামলা চালাচ্ছেন। অ্যালেক্স যেহেতু মার্শাল আর্ট প্রশিক্ষণপ্রাপ্ত এবং বিভিন্ন সিনেমা দেখে কুংফু শিখেছেন তাই তাঁর প্রেমিকার হামলা রোধ করতে সফল হন তিনি। রীতিমতো খোলা হাতেই সামুরাই তরোয়াল নিয়ে হামলারত প্রেমিকাকে সামলান। এই ঘটনায় যদিও অ্যালেক্স আহত হয়েছেন। পরে অ্যালেক্স পুলিশে খবর দেন।

তিনি বলেন, এমিলিকে যত বলি না যে আমি তোমাকে ভালবাসি, কিন্তু তাবুও আমায় এমিলি খুন করতে উদ্যত হয়। এরকম আক্রমনের হাত থেকে বাঁচতে তিনি সবাইকে চীনা মার্শাল আর্ট শেখার পরামর্শ দেন। নিউজ২৪

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!