• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

খুন হয়েছিলেন অন্তরা, তিন বছর পর লাশ উত্তোলন


বিনোদন ডেস্ক ফেব্রুয়ারি ৭, ২০১৭, ০৫:১৬ পিএম
খুন হয়েছিলেন অন্তরা, তিন বছর পর লাশ উত্তোলন

ঢাকা: মৃত্যুর প্রায় তিন বছর পর কবর থেকে চিত্রনায়িকা অন্তরার লাশ উত্তোলন করলো ডিবি পুলিশ। স্বাভাবিক অবস্থায় নয়, বরং খুন হয়েছিলেন তিনি। স্বজনদের এমন অভিযোগের ভিত্তিতে লাশ তোলা হল তার। 

২০১৪ সালের ৮ জানুয়ারিতে মারা যান ‘পাগল মন’ খ্যাত জনপ্রিয় চিত্রনায়িকা অন্তরা। স্বাভাবিক অবস্থায় সেসময় তার মৃত্যুর কারণ উল্লেখ করলেও তার মায়ের অভিযোগ ছিল, খুন হয়েছেন মেয়ে অন্তরা। 

মায়ের এমন অভিযোগের ভিত্তিতে সম্প্রতি চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট দশম আদালতের বিচারক অন্তরার লাশ তোলার নির্দেশ দেন। আর এরপর ৭ ফেব্রুয়ারি মঙ্গলবার দুপুরে পুনরায় তদন্তের জন্য আজিমপুরে কবর থেকে অন্তরার লাশ উত্তোলন করেন ডিবি পুলিশ। 

মেয়ের মৃত্যুতে অন্তরার মায়ের অভিযোগ ছিল যে, অন্তরার সৌন্দর্যের প্রতি আকৃষ্ট হয়ে এবং অর্থের লোভে নিজেকে অবিবাহিত বলে ২০১০ সালের ২৬ মে অন্তরাকে বিয়ে করেন খোকন। বিয়ের কিছুদিন পর অন্তরা জানতে পারেন খোকনের স্ত্রী ও পাঁচ সন্তান রয়েছে। অন্তরা তার দ্বিতীয় স্ত্রী। এরপর থেকে শুরু হয় পারিবারিক কলহ। আর সেসময়ই হঠাৎ মৃত্যু হয় অন্তরার। 

জনপ্রিয় সিনেমা ‘পাগল মন’ ছাড়াও প্রেমের কসম, লেডি র‌্যাম্বো, শয়তান মানুষ, নাগ-নাগিনীর প্রেম, আমার মা এবং দোলন চাঁপাসহ অসংখ্য দর্শপ্রিয় সিনেমায় অভিনয় করেন অন্তরা। 
সোনালীনিউজ/ঢাকা/এমটিএল 

Wordbridge School
Link copied!