• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

খুলনাকে ১১১ রানে আটকে দিল শোয়েব-আল আমিন


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ২৮, ২০১৭, ০৮:৫৪ পিএম
খুলনাকে ১১১ রানে আটকে দিল শোয়েব-আল আমিন

ঢাকা: পয়েন্ট টেবিলের শীর্ষ দল খুলনা টাইটান্সকে ১১১ রানে আটকে দিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স। পাকিস্তানের অফ-স্পিনার শোয়েব মালিক ও পেসার আল-আমিন হোসেনের বোলিংয়ের সামনে দাঁড়াতেই পারেনি মাহমুদউল্লাহ রিয়াদের দল। ফলে তামিম ইকবালের ভিক্টোরিয়ান্সের জয়ের টার্গেট ১১২ রান।

ব্যাট হাতে মাঠে নেমে একের পর এক উইকেট বিলিয়ে দিয়ে চলেছে খুলনা টাইটানসের ব্যাটসম্যানরা। প্রথম ওভারেই বিদায় নেন ওপেনার রিলি রুসৌ। দ্বিতীয় ওভারে ফেরেন নাজমুল হোসেন। আর চতুর্থ ওভারে সাঝঘরের পথে হাঁটেন আগের ম্যাচের হাফ সেঞ্চুরিয়ার আফিফ হোসেন। এভাবে এক পর্যায়ে ৬ষ্ঠ ওভারে মাত্র ২৯ রান তুলতেই হারিয়ে ফেলে ৪ উইকেট।

এদিন ব্যার্থ হয়েছেন অধিনায়ক মাহমুদইল্লা রিয়াদও। মাত্র ১৪ রান করে মোহাম্মদ সাইফউদ্দিনের বলে হাসান আলীর তালুবন্দি হন তিনি। আউট হওয়ার আগে ক্রেইগ বার্থওয়েট করতে পারলেন মাত্র ১৩ রান। শেষ পর্যন্ত নির্ধারিত ওভারের ৪ বল বাকী থাকতে গুটিয়ে যায় খুলনা

খুলনার পক্ষে সর্বোচ্চ ২৪ রান করেন আরিফুল হক। এছাড়া ১৬ রান করে করেন দুই টেল-এন্ডার দক্ষিণ আফ্রিকার কাইল অ্যাবট ও শফিউল ইসলাম। খুলনার পক্ষে দু’অংকে পা দেয়া অন্য দুই ব্যাটসম্যান হলেন অধিনায়ক মাহমুদুল্লাহ রিয়াদ ও ওয়েস্ট ইন্ডিজের ক্রেইগ বার্থওয়েট। রিয়াদ ১৪ ও বার্থওয়েট ১৩ রান করেন। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের শোয়েব মালিক ও আল-আমিন হোসেন ৩টি করে উইকেট নিয়েছেন।

এবারের আসরে লিগ পর্বে নিজেদের অষ্টম ম্যাচ খেলতে নেমেছে কুমিল্লা। আগের ৭ খেলায় ৫ জয়ে ১০ পয়েন্ট নিয়ে রান রেটে এগিয়ে থেকে টেবিলের তৃতীয়স্থানে রয়েছে তামিম ইকবালের কুমিল্লা। অপরদিকে, ৯ খেলায় ৬ জয়ে ১২ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে মাহদুল্লাহ রিয়াদের খুলনা।

খুলনা টাইটানস: মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), নাজমুল হোসেন শান্ত, রিলি রুসো, আফিফ হোসেন, ক্রেইগ বার্থওয়েট, নিকোলাস পুরান, আরিফুল হক, জোফরা আর্চার, শফিউল ইসলাম, কাইল অ্যাবট ও আবু জায়েদ।

কুমিল্লা ভিক্টোরিয়ান্স: তামিম ইকবাল (অধিনায়ক), ড্যারেন ব্রাভো, লিটন দাস, ইমরুল কায়েস, মারলন স্যামুয়েলস, জশ বাটলার, শোয়েব মালিক, মেহেদি হাসান, মোহাম্মদ সাইফউদ্দিন, হাসান আলী ও আল-আমিন হোসেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!