• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

খেলতে না পেরে গুজরাট লায়ন্সকে রয়ের হুমকি!


ক্রীড়া ডেস্ক এপ্রিল ২৬, ২০১৭, ১১:০৭ পিএম
খেলতে না পেরে গুজরাট লায়ন্সকে রয়ের হুমকি!

জেসন রয়

ঢাকা: জাতীয় দলে খেলার চেয়েও আইপিএলের প্রথম একাদশে সুযোগ পাওয়া কঠিন। বাংলাদেশ দলে সাকিব আল হাসান ও মোস্তাফিজুর রহমান স্বয়ংক্রিয়ভাবেই সুযোগ পেয়ে থাকেন। কিন্তু আইপিএলে দু’জনকেই একটি করে ম্যাচ খেলে টিম ম্যানেজম্যান্ট বসিয়ে রেখেছে।

আইপিএলে প্রচুর অর্থ ব্যয় করে বিদেশি তারকাদের দলে নিয়েছে বিভিন্ন দল। কিন্তু প্রথম একাদশে মাত্র চারজন বিদেশি ক্রিকেটারকে সুযোগ দেয়া সম্ভব। ফলে নামকরা অনেক ক্রিকেটারকেই মাঠের বাইরে বসে থাকতে হচ্ছে। কিন্তু খেলতে না পেরে রেগে গিয়ে দেশে ফিরে যাচ্ছেন কোনও বিদেশি ক্রিকেটার, এমনটা কখনও শোনা যায়নি।

এবার হয়ত সেই ঘটনাই ঘটতে যাচ্ছে। তারকা এই ক্রিকেটারের নাম জেসন রয়। ইংল্যান্ডের নির্ভরযোগ্য ডান-হাতি ব্যাটসম্যানকে এবারই দলে নিয়েছিল গুজরাট লায়ন্স।

কিন্তু সুরেশ রায়নার দলের প্রথম একাদশে সুযোগই পাচ্ছেন না জেসন রয়। আর তাতেই চূড়ান্ত হতাশায় ভুগছেন তিনি। এভাবে চলতে থাকলে খুব শিগগিরই দেশে ফিরে যাবেন বলেও সিদ্ধান্ত নিয়ে ফেলেছেন জেসন রয়। ইংল্যান্ডের একটি দৈনিককে দেয়া সাক্ষাৎকারে তিনি জানিয়েছেন, বিষয়টি নিয়ে আমি অ্যান্ড্রু স্ট্রাউসের সঙ্গেও আলোচনা করেছি।

তাঁর দাবি, ভারতে আইপিএল খেলতে এসে সুযোগ না পেয়ে বসে থাকাটা সময় নষ্টের থেকে বেশি কিছু নয়। তার থেকে দেশে ফিরে গিয়ে চ্যাম্পিয়ন্স ট্রফির প্রস্তুতি নিতে কাউন্টিতে ৫০ ওভারের ম্যাচে খেলা ভাল বলেই মনে করছেন জেসন রয়। তার এই হুমকির পর গুজরাটের প্রথম একাদশে জায়গা মিলবে? এখন সেটাই এখন দেখার।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম/আরআইবি

Wordbridge School
Link copied!