• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

খেলোয়াড় কেনার সামর্থ্য নেই ম্যানসিটির, বললেন গার্দিওলা


ক্রীড়া ডেস্ক জুলাই ২৯, ২০১৭, ০৮:০৭ পিএম
খেলোয়াড় কেনার সামর্থ্য নেই ম্যানসিটির, বললেন গার্দিওলা

ঢাকা: ফুল ব্যাক ছাড়াই ২০১৭-১৮ মৌসুমের জন্য দল গঠনে ইতোমধ্যে ১২০ মিলিয়ন পাউন্ডেরও বেশী অর্থ খরচ করে ফেলেছে ম্যানচেস্টার সিটি। এসময় তারা দলে ভিড়িয়েছে বেনজামিন মেন্ডি, কেইল ওয়াকার, বেমার্ডো সিলভা ও এডিনসনের মত তারকাদের। তাই নতুন করে একজন সেন্টার ব্যাক ক্রয়ের সামথ্য নেই ক্লাবটির। বলেছেন দলটির কোচ পেপ গার্দিওলা।

গার্দিওলা বলেছেন, দল বদলের বাজারে তার ক্লাবটি প্রচুর বিনিয়োগ করে ফেলায় নতুন করে একজন সেন্টার ব্যাক দলে ভেড়ানো বেশ কঠিন ।

ইতোমধ্যে এসি মিলানে যোগ দেয়ার আগে লিওনার্দো বনুচ্চিকে দলে ভেড়াতে চেয়েছিলেন গার্দিওলা। টানতে চেয়েছিলেন সাউদাম্পটনের ভিরজিল ফন ডিককেও। তবে স্প্যানিশ এই কোচ বুঝতে পেরেছেন যে একজন সেন্টার ব্যাক দলে টানার মত তহবিল এই মুহুর্তে সিটির নেই। কারণ তাদের সম্ভাব্য টার্গেটের তালিকায় এলেক্সিস সানচেজ ও কিলিয়ান এমবাপেও রয়েছেন।

গার্দিওলা বলেন, ‘জন, ভিকি ও নিকোকে পেয়ে আমি খুশি। আমাদের এখন আর বেশী অর্থ ব্যয় করার প্রয়োজন নেই। পযাপ্ত খেলোয়াড় না থাকায় ইতোমধ্যে দলবদলে আমরা প্রচুর অর্থ ব্যয় করেছি। গত মৌসুমের স্কোয়াডটি নিয়েও আমি সন্তুষ্ঠ ছিলাম। এ সময় আমরা যা অর্জন করেছি তাতে আমি খুশি।’

গার্দিওলা বলেন,‘ আমাদের কোন খেলোয়াড়ের মুখ থেকে আপনি কোন খারাপ শব্দ শুনবেন না। দলে আমরা একটি ভাল দৃষ্টান্ত তৈরী করেছি। ভাল খেলেছি। তবে মাঝেমধ্যে প্রতিপক্ষের জালে সময়মত বল পাঠাতে ব্যর্থ হয়েছি। দলকে আরো শক্তিশালী করার জন্যই আমরা আরো খেলোয়াড় ক্রয় করার সিদ্ধান্ত নিয়েছিলাম।

বর্তমানে মৌসুম পুর্ব সফরে যুক্তরাস্ট্রে রয়েছে ম্যানচেস্টার সিটি। সেখানে ইন্টারন্যাশনাল চ্যাম্পিয়ন্স কাপে তারা ৪-১ গোলে ধরাশায়ী করেছে ইউরো ও স্প্যানিশ চ্যাম্পিয়ন রিয়াল মাদ্রিদকে। টুর্নামেন্টের পরবর্তী ম্যাচে তাদের প্রতিপক্ষ টোটেনহ্যাম হটস্পার।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!