• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

‘গণতন্ত্রের ট্রেন অব্যাহত গতিতে চলবে’


মো. আমিনুল ইসলাম, ঝালকাঠি এপ্রিল ২৭, ২০১৮, ১১:২৮ এএম
‘গণতন্ত্রের ট্রেন অব্যাহত গতিতে চলবে’

ঝালকাঠি: বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়াকে উদ্দেশ্য করে প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী মোস্তাফিজুর রহমান বলেছেন, গণতন্ত্রের ট্রেন অব্যাহত গতিতেই চলবে। আবার নির্বাচন হবে শেখ হাসিনার অধিনেই। নির্বাচন করবেন কীনা তা আপনার বিচার।

খালেদা জিয়ার কাছেও নির্বাচনের ট্রেন আসছিল উল্লেখ করে উপস্থিত মায়েদের উদ্দেশ্যে মন্ত্রী আরও বলেন, বুকে হাত দিয়ে আপনার অন্তর যদি স্বীকার করে এই দেশকে এগিয়ে নেয়ার ক্ষেত্রে শেখ হাসিনার অবদান আর কারও সাথে তুলনা করার নয়, তবে আপনার সন্তাদের এই দেশের জন্য প্রস্তুত করুন।

বৃহস্পতিবার (২৬ এপ্রিল) বিকেলে ঝালকাঠি শেখ রাসেল মিনি স্টেডিয়ামে সামাজিক উদ্বুগ্ধকরণ ও মা সমাবেশে বিশেষ অতিথির বক্তব্যে প্রাথমিক ও গণশিক্ষামন্ত্রী এ সব কথা বলেন।

প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেন, শিক্ষা হচ্ছে জাতির মেরুদন্ড, আর সেই মেরুদন্ডের মেরুদন্ড হচ্ছে প্রাথমিক শিক্ষা। বঙ্গবন্ধু তা অনুধাবন করেছিলেন বলেই প্রাথমিক শিক্ষাকে জাতিয়করণ করেছিলেন।

ঝালকাঠি সদর উপজেলা শিক্ষা অফিসের আয়োজনে মা সমাবেশ সভাপতিত্ব করেন প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক ডক্টর মো. আবু হেনা মোস্তফা কামাল। ঝালকাঠি জেলা প্রশাসকসহ স্থানীয় আওয়ামী লীগের নেতৃবৃন্দও এসময় উপস্থিত ছিলেন। সদর উপজেলার সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিশু ও তাদের মায়েরা এ সমাবেশে উপস্থিত ছিলেন।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!