• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

‘গণতন্ত্রের সৈনিক’


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ১৭, ২০১৭, ০৯:২৯ পিএম
‘গণতন্ত্রের সৈনিক’

ঢাকা: খালেদা জিয়ার সংবর্ধনা উপলক্ষে নানান ধরনের প্ল্যাকার্ড, ব্যানার, ফেস্টুন ও পোস্টার তৈরি করেছে বিএনপি ও এর বিভিন্ন অঙ্গ-সংগঠন। জানা গেছে, দেশে ফেরা উপলক্ষে দলীয় প্রধানকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি ব্যানার, ফেস্টুনে খালেদা জিয়া ও তারেক রহমানের নামে থাকা মামলা প্রত্যাহারের দাবি জানানো হবে। এ সংবর্ধনা থেকে খালেদা জিয়াকে দেয়া হবে ‘গণতন্ত্রের সৈনিক’ উপাধি। 

এ প্রসঙ্গে জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু বলেন, স্বেচ্ছাসেবক দলের ব্যানার, ফেস্টুন ও পোস্টারে দেশনত্রীর বিরুদ্ধে জারি হওয়া গ্রেপ্তারি পরোয়ানা প্রত্যাহার। এবং নেত্রী ও তারেক রহমানের নামে সকল মামলা প্রত্যাহারের দাবি তুলে ধরা হবে। এর বাইরে আমাদের সংগঠনের পক্ষ থেকে বিএনপি চেয়ারপারসন দেশনেত্রী খালেদা জিয়াকে ‘গণতন্ত্রের সৈনিক’ উপাধিও দেয়া হবে।

একই প্রসঙ্গে ঢাকা মহানগর উত্তর বিএনপির সাধারণ সম্পাদক আহসানউল্লাহ বলেন, দলীয় চেয়ারপারসনকে সংবর্ধনা দিতে সব ধরনের প্রস্তুতি গ্রহণ করেছি। তার দেশে ফেরা উপলক্ষে নেতাকর্মীদের মধ্যে উৎসবের আমেজ বিরাজ করছে। আমাদের পক্ষ থেকে লক্ষাধিক লোকের সমাগম ঘটানোর প্রস্তুতি নেয়া হয়েছে। ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাধারণ সম্পাদক কাজী আবুল বাশার বলেন, মহানগরের বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতাকর্মীরা নেত্রীকে সংবর্ধনা দিতে প্রস্তুত রয়েছে। আমার বিমানবন্দর থেকে গুলশান-২ পর্যন্ত জনস্রোত সৃষ্টি করবো।

একই প্রসঙ্গে স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারী বাবু বলেন, দেশনেত্রীর সংবর্ধনার বিষয়ে আমরা ইতিমধ্যে ঢাকা মহানগরের বিভিন্ন থানা ও ওয়ার্ডের নেতাকর্মীদের প্রয়োজনীয় নির্দেশনা দিয়েছি। আশা করছি, সংগঠনের পক্ষ থেকে বিপুলসংখ্যক নেতাকর্মী বিমানবন্দর থেকে গুলশান-২ পর্যন্ত উপস্থিত থাকবে।

এছাড়া জাতীয়তাবাদী ছাত্রদলের সাধারণ সম্পাদক আকরামুল হাসান বলেন, বিএনপি চেয়ারপারসনকে বরণ করতে আমরা ইতিমধ্যে আমাদের সব ধরনের প্রস্তুতি শেষ করেছি।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!