• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

গণভবনে আইভী, নারায়ণগঞ্জবাসীকে প্রধানমন্ত্রীর ধন্যবাদ


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ২৩, ২০১৬, ০৭:৩১ পিএম
গণভবনে আইভী, নারায়ণগঞ্জবাসীকে প্রধানমন্ত্রীর ধন্যবাদ

ঢাকা: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির সাখাওয়াত হোসেন খানকে প্রায় ৮০ হাজার ভোটে হারিয়ে দ্বিতীয় মেয়াদে মেয়র নির্বাচিত হন নৌকার প্রার্থী আইভী। এর আগেও দুই দফায় নারায়ণগঞ্জ পৌরসভার চেয়ারম‌্যান ছিলেন আইভী। আর এ বিজয়কে স্বাগত জানিয়ে নারায়ণগঞ্জবাসীকে ধন‌্যবাদ দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

ভোটে বিজয়ের পরদিন শুক্রবার (২৩ ডিসেম্বর) গণভবনে প্রধানমন্ত্রী ও দলীয় সভানেত্রীর সঙ্গে দেখা করতে আসেন নারায়ণগঞ্জের পুনর্নির্বাচিত মেয়র  ডা. সেলিনা হায়াত আইভী। এসময় নারায়ণগঞ্জের মানুষকে ধন‌্যবাদ দেন আওয়ামী লীগ সভানেত্রী।

তাকে ভোট দেওয়ার জন‌্য নারায়ণগঞ্জবাসীকে ধন‌্যবাদ জানিয়ে শেখ হাসিনা বলেন, একটা সরকারের ধারাবাহিকতা যদি থাকে, তাহলে উন্নয়ন অব‌্যাহত থাকে। এ বিষয়টি নারায়ণগঞ্জের মানুষ বুঝতে পেরেছে।

আইভী পুনর্নির্বাচিত হওয়ায় চলমান উন্নয়ন প্রকল্পগুলো চালিয়ে যাওয়ার পাশাপাশি নতুন নতুন প্রকল্প নিতে পারবেন বলে মন্তব‌্য করেন তিনি। সরকারের ধারাবাহিকতা না থাকলে দেশের উন্নয়নের যে ক্ষতি হয়, তার দৃষ্টান্ত হিসেবে ২০০১ সালের নির্বাচন পরবর্তী সময়ের কথা বলেন শেখ হাসিনা।

তিনি বলেন, ১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় এসে যেসব অর্জন করেছিল, তা ২০০৮ সালে এসে আর পায়নি। ২০০১ সালের নির্বাচনে জয়ী হয়ে বিএনপি নেতৃত্বাধীন জোট ক্ষমতায় আসার পর অনেক উন্নয়ন কর্মকাণ্ড বন্ধ করে দেওয়ায় এটা হয়েছিল।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!