• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

গণসংবর্ধনায় মনোনয়ন প্রত্যাশীদের শো-ডাউন


নিজস্ব প্রতিবেদক জুলাই ২১, ২০১৮, ০৫:৫০ পিএম
গণসংবর্ধনায় মনোনয়ন প্রত্যাশীদের শো-ডাউন

ঢাকা: আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার গণসংবর্ধনায় মনোনয়ন প্রত্যাশীরা ব্যাপক শো-ডাউন করেছে। শনিবার (২১ জুলাই) রাজধানীর সোহরাওয়ার্দী উদ্যানে আওয়ামী লীগ আয়োজিত গণসংবর্ধনা অনুষ্ঠানস্থলে স্লোগান দিয়ে জড়ো হয় দলটির নেতাকর্মীরা।

শেখ হাসিনা-শেখ হাসিনা এ দিন মূল স্লোগান ছিল। পাশাপাশি উচ্চারিত হয় নির্বাচনী প্রতীক নৌকা-নৌকা স্লোগানও। নিজ নিজ নির্বাচনী এলাকায় পছন্দের প্রার্থীর ছবি সম্বলিত ব্যানার-ফেস্টুন দেখা যায় নেতাকর্মীদের হাতে। কাঙ্ক্ষিত প্রার্থীর ছবিসহ টি-শার্ট শোভা পায় সমর্থকদের গায়ে।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং প্রধানমন্ত্রীর তথ্য ও যোগাযোগ প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের ছবি সংবলিত ফেস্টুনও দেখা যায় নেতাকর্মীদের হাতে। মানিকগঞ্জের সংসদ সদস্য ও স্বাস্থ্য প্রতিমন্ত্রী জাহিদ মালেকের সমর্থকরা তার ছবি সংবলিত ফেস্টুন বহন করে নিয়ে আসেন।

খাদ্যমন্ত্রী অ্যাডভোকেট কামরুল ইসলামের সমর্থকদের গায়ে দেখা যায় বিশেষ টি-শার্ট। পোস্টার সাদৃশ্য ছাপা এই টি-শার্টে রয়েছে গণসংবর্ধনার বার্তা। অপরদিকে ঢাকা-১৯ আসনে মনোনয়ন প্রত্যাশী ফারুক হাসান তুহিনের সমর্থকরা টি-শার্ট গায়ে ফেস্টুন হাতে এসেছেন সোহরাওয়ার্দীর প্রাঙ্গণে।

সোনালীনিউজ/জেএ

Wordbridge School
Link copied!