• ঢাকা
  • বুধবার, ১৭ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

গরুর হাট নিয়ে আ.লীগের দু’পক্ষে সংঘর্ষ


বরিশাল ব্যুরো আগস্ট ১৮, ২০১৮, ০৯:১১ পিএম
গরুর হাট নিয়ে আ.লীগের দু’পক্ষে সংঘর্ষ

বরিশাল : বরিশালে গাংর হাটের নিয়ন্ত্রণ নিয়ে আওয়ামীলীগের দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়েছে। শুক্রবার (১৭ আগস্ট) রাতে সদর উপজেলার কাগাশুরা গ্রামে এ সংঘর্ষ হয়েছে।

জানা গেছে, কাগাশুরা হাটের ইজরাদার চরবাড়িয়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শহিদুল ইসলাম ও উপজেলা ভাইস চেয়াম্যান রেহেনা বেগমের সমর্থকদের মধ্যে এ সংর্ঘষের ঘটনা ঘটে। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।

ঘটনার প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হাটের ইজারাদার শহীদুলের অনুসারী চরবাড়িয়া ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ড যুবলীগের প্রচার সম্পাদক সোহেল তালুকদারের ভাই রুবেল তালুকদার শুক্রবার সন্ধ্যায় গরু বিক্রি করে বাড়ি ফিরছিলেন। এসময় উপজেলা ভাইস চেয়ারম্যান ও আওয়ামীলীগ নেত্রী রেহেনা বেগমের ভাই বরিশাল সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি রাসিদুল ইসলাম রাসেল চাঁদার দাবীতে রুবেল তালুকদারকে মারধর করেন।

খবর পেয়ে ইজারাদার শহীদ ও যুবলীগ নেতা সোহেল তালুকদার ঘটনাস্থলে গেলে দুপক্ষের মধ্যে বাকবিতান্ডা হয়। এক পর্যায়ে ছাত্রলীগ নেতার বড় ভাই আওয়ামীলীগ নেতা জামাল মুন্সি, মনির মুন্সি ও বাচ্চু মুন্সি একত্রিত হয়ে সোহেল ও তার ভাই রুবেলকে বেদম মারধর করে। এনিয়ে সেখানে দুপক্ষ মুখোমুখি অবস্থান নিলে এলাকায় উত্তপ্ত পরিস্থিতির সৃস্টি হয়।

হাটের ইজারাদার শহীদুল ইসলাম অভিযোগ করেন, সোহেল তালুকদার গরু বিক্রির টাকা নিয়ে বাড়িতে ফেরার পথে তাকে মারধর করে ৭ লাখ ৩০ হাজার টাকা ছিনিয়ে নিয়েছে ছাত্রলীগ নেতা রাসেল। তবে উপজেলা ছাত্রলীগ সভাপতি রাশিদুল ইসলাম রাসেল বলছেন, তার ভাই জামাল মুন্সিও হাটের অন্যতম ইজারাদার। কিন্তু সভাপতি শহিদুল ইসলাম একক নিয়ন্ত্রনে হাট চালাচ্ছেন। এ নিয়ে দুই পক্ষের মধ্যে হট্টগোল হয়েছে মাত্র।

এ ব্যাপারে কাউনিয়া থানার ওসি আনোয়ার হোসেন বলেন, দুই পক্ষের সংঘর্ষের খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে যায়। তবে কাউকে গ্রেপ্তার করা যায়নি। কোন পক্ষ থানায় লিখিত অভিযোগও দেয়নি। কাগাশুরা হাট এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!