• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

গলফ কোর্সে মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প


ক্রীড়া ডেস্ক জুলাই ১৬, ২০১৭, ০৬:২৭ পিএম
গলফ কোর্সে মার্কিন প্রেসিডেন্ট ট্রাম্প

ঢাকা: মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পকে নিয়ে বিতর্কের শেষ নেই। নানা ধরনের উগ্র বক্তব্য দিয়ে বিতর্ক সৃষ্টি করেছেন। খেলার প্রতিও তার নেশা আছে। এ জন্য সমালোচনার মুখেও পড়তে হয়েছে তাকে। তবুও বার বার সেই খেলা দেখতে যান। আবারও যাবেন।

গলফ খেলার জন্য ২০০৯ আস্ত একটা ক্লাব কিনেছিলেন ডোনাল্ড ট্রাম্প। তখন তিনি ছিলেন শুধুই একজন ব্যবসায়ী। মাঝে আটটা বছরে হাডসন নদী দিয়ে বয়ে গিয়েছে অনেক পানি। সেদিনের সেই ব্যবসায়ী ট্রাম্প আজ মার্কিন প্রেসিডেন্ট। আর চলতি মহিলা যুক্তরাষ্ট্র ওপেন অনুষ্ঠিত হচ্ছে তারই গলফ কোর্সেই। তাই গত শনিবার যুক্তরাষ্ট্র ওপেন দেখতে হাজির হয়েছিলেন মার্কিন প্রেসিডেন্ট।

ট্রাম্প যে খেলা দেখতে আসবেন সে’কথা আগের দিনই ঘোষণা করা হয়। তাই তিনি আসার আগে বম্ব স্কোয়াড তাদের কুকুর দিয়ে এলাকাটি ভালো করে পরীক্ষা করায়। তারপর মিলিটারি ও নিরাপত্তা রক্ষীদের দ্বারা বেষ্ঠিত হয়ে গলফ কোর্সে প্রবেশ করেন মার্কিন প্রেসিডেন্ট। এখানে এসেই দর্শকদের প্রশ্ন করেন, ‘স্কোরটা কত?’ তিনিই প্রথম প্রেসিডেন্ট হিসেবে মহিলাদের এই টুর্নামেন্ট দেখতে এলেন। তবে বেশিক্ষণ সময় কাটাননি তিনি।৷ ২০ মিনিট থেকেই বেরিয়ে যান ট্রাম্প।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!