• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

গলায় ফাঁস দিয়ে খালা-ভাগ্নির আত্মহত্যা!


গোপালগঞ্জ প্রতিনিধি মার্চ ১৯, ২০১৭, ০৬:২৫ পিএম
গলায় ফাঁস দিয়ে খালা-ভাগ্নির আত্মহত্যা!

তমা-চৈতী

গোপালগঞ্জ: গোপালগঞ্জে ওড়নায় ফাঁস দিয়ে খালা ও ভাগ্নি আত্মহত্যা করেছে। শনিবার (১৮ মার্চ) সন্ধ্যায় জেলা শহরের মৌলভীপাড়ায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলো, নড়াইল জেলার নড়াগাতি থানার মঙ্গলপুর গ্রামের শহিদুল জামান মল্লিকের মেয়ে চৈতী আফরিন তমা এবং গোপালগঞ্জ সদর উপজেলার চর বড়ফা গ্রামের জাকির মোল্লার মেয়ে জাকিয়া সুলাতানা শ্রাবনী।

তমা ও চৈতী গোপালগঞ্জ উচ্চ বিদ্যালয়ের ৮ম ও ৯ম শ্রেণির ছাত্রী। তমা সম্পর্কে শ্রাবনীর খালা। তারা দু’জন একই সঙ্গে স্কুলে যাতায়াত করতো। এ ঘটনায় তাদের দুই পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।

তমার মামাত বোন ফাতেমা খানম জানান, শনিবার (১৮ মার্চ) বিকেল সাড়ে ৩টার দিকে তারা দুজন এক সঙ্গে স্কুল থেকে বাসায় ফেরে। এরপর তারা রুমের মধ্যে গিয়ে দরজা বন্ধ করে দেয়। রাত ৮টার দিকে তাদের প্রাইভেট শিক্ষক পড়াতে এসে দরজা বন্ধ দেখতে পান। অনেক ডাকাডাকি করেও কোনো সাড়া না পেয়ে পরিবারের লোকজন দরজা ভেঙে ভেতরে ঢুকে তাদের দুজনকে ঘরের আড়ার সঙ্গে ওড়না পেঁচিয়ে গলায় ফাঁস লাগানো অবস্থায় ঝুলতে দেখে।

পরে তাদের উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। তবে তাদের আত্মহত্যার কারণ সম্পর্কে ফাতেমা কিছু জানাতে পারেননি।

গোপালগঞ্জ সদর থানার ওসি মো: সেলিম রেজা বলেন, খালা ও ভাগ্নি লাশ উদ্ধার করে গোপালগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তাদের আত্মহত্যার কারণ খতিয়ে দেখা হচ্ছে। এ ব্যাপারে পরিবারের সদস্য ও প্রতিবেশিদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

তিনি আরো বলেন, ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর সঠিক তথ্য জানা যাবে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!