• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
আজ ঢাকায় সংবাদ সম্মেলন

গল্প-খুনসুটিতে রোহিঙ্গা শিবিরে প্রিয়াঙ্কা


কক্সবাজার প্রতিনিধি মে ২৩, ২০১৮, ১১:১৮ পিএম
গল্প-খুনসুটিতে রোহিঙ্গা শিবিরে প্রিয়াঙ্কা

কক্সবাজার : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বুধবার (২৩ মে) তৃতীয় দিনের মতো কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা শিবির পরিদর্শন করেছেন। রোহিঙ্গা শিবিরে শিশুদের সঙ্গে খেলাধুলা, গল্প-খুনসুটি করে সময় কাটান বলিউড-হলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া।

বুধবার (২৩ মে) সকাল ৯টার দিকে তিনি প্রথমে উখিয়ার জামতলী রোহিঙ্গা শিবির পরিদর্শন করেন। এরপর বালুখালী রোহিঙ্গা শিবির পরিদর্শন শেষে কুতুপালং শিবির পরিদর্শন করেন। এ সময় ইউনিসেফ কর্তৃক পরিচালিত শিশুবান্ধব বিভিন্ন কেন্দ্র পরিদর্শন করেন এবং রোহিঙ্গা শিশুদের সঙ্গে কথা বলে তাদের খোঁজখবর নেন। তৃতীয় দিনও গণমাধ্যম কর্মীদের সঙ্গে কথা বলেননি ভারতীয় এ অভিনেত্রী। এর আগে গত মঙ্গলবার তিনি টেকনাফের সাবরাং ও উনচিপ্রাং রোহিঙ্গা শিবির এবং লেদা মেকশিফট সেটেলমেন্ট শিবির পরিদর্শন করেন।

হলিউডে খ্যাতির তুঙ্গে থাকা ভারতীয় এই অভিনেত্রী গত সোমবার দুপুর সাড়ে ১২টার দিকে বিমানযোগে কক্সবাজারে পৌঁছেন। কক্সবাজার বিমানবন্দর থেকে প্রিয়াঙ্কা চোপড়া সড়কপথে গিয়ে ইনানীর হোটেল রয়েল টিউলিপে ওঠেন। সেখান থেকে ওইদিন বিকাল ৪টায় মেরিনড্রাইভ সড়ক হয়ে টেকনাফের বাহারছড়ার শামলাপুর রোহিঙ্গা শিবির পরিদর্শন করেন। জাতিসংঘের শিশু তহবিলের (ইউনিসেফ) শুভেচ্ছা দূত হিসেবে ‘ফ্যাশন’ খ্যাত অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া রোহিঙ্গা শিবির পরিদর্শনে এসেছেন।  

কক্সবাজারের অতিরিক্ত পুলিশ সুপার আফরুজুল হক টুটুল জানান, উখিয়ার রোহিঙ্গা শিবির পরিদর্শন শেষে অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ইনানীর হোটেল রয়েল টিউলিপে অবস্থান করবেন।

বৃহস্পতিবার (২৪ মে) ঢাকার উদ্দেশে কক্সবাজার ত্যাগ করবেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা। সেখানে রাত সোয়া ৭টায় হোটেল ল্যা মেরিডিয়ান নর্থ বলরুমে সংবাদ সংম্মেলনে কথা বলবেন। রোহিঙ্গা শিবির, রোহিঙ্গা কমিউনিটি বিশেষ করে নারী ও শিশুদের বিষয়ে কথা বলবেন বলে জানিয়েছেন ইউনিসেফের কমিউনিকেশন অফিসার ইফতিখার আহমদ চৌধুরী। সংবাদ সম্মেলনে ইউনিসেফ বাংলাদেশ অফিস ইনচার্জ সীমা সেন গুপ্তাও উপস্থিত থাকবেন।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!