• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

‘গহীন বালুচর’ নিয়ে রোমাঞ্চিত সাকিব


বিনোদন প্রতিবেদক অক্টোবর ১৪, ২০১৭, ০৯:২৪ এএম
‘গহীন বালুচর’ নিয়ে রোমাঞ্চিত সাকিব

ঢাকা: বদরুল আনাম সৌদ পরিচালিত ‘গহীন বালুচর’ সিনেমাটি নিয়ে রোমাঞ্চিত  বিশ্বসেরা অলরাউন্ডার ক্রিকেটার সাকিব আল হাসান। গহীন বালুচর’ নিয়ে দেওয়া ভিডিও বার্তায়  সাকিব বলেছেন, ‘অল দ্য বেস্ট টু ‌‘গহীন বালুচর’ মুভি।

যাঁরা এই মুভিতে কাজ করেছেন, সবাইকে জানাই শুভেচ্ছা। আমি মুভিটির ট্রেলার দেখেছি। আশা করি, খুবই ভালো একটি মুভি হবে। আমি খুবই এক্সাইটেড। আশা করি, আপনারা সবাই হলে গিয়ে এই মুভিটি দেখবেন।’

সাকিব আল হাসান ছাড়াও প্রেক্ষাগৃহে গিয়ে দর্শকদের ‘গহীন বালুচর’ দেখার অনুরোধ করেছেন ছোট ও বড় পর্দার তারকারা। এরই মধ্যে ‘গহীন বালুচর’ সিনেমার ফেসবুক পেজে তারকাদের প্রচারণামূলক সেসব ভিডিও দেখা যাচ্ছে। যেখানে তাঁরা সব শ্রেণির দর্শকদের ‘গহীন বালুচর’ দেখার অনুরোধ জানিয়েছেন। 

ভিডিও বার্তায় যাঁরা শুভকামনা জানিয়েছেন, তাঁদের মধ্যে পূর্ণিমা, তৌকীর আহমেদ, উত্তম গুহ, বন্যা মির্জা, শর্মী মালা, সংগীতশিল্পী সাব্বির, ঐশী প্রমুখ।সাকিব আর মাত্র ছয় দিন বাকি। এরপর দেশের সিনেমাপ্রেমী দর্শকেরা দেখতে পাবেন ‘গহীন বালুচর’ সিনেমাটি। 

২০ অক্টোবর মুক্তি পাচ্ছে‘গহীন বালুচর’।  বদরুল আনাম সৌদ নাটক ও টেলিছবি বানিয়ে দর্শকদের কাছে প্রশংসিত হয়েছেন।এটি তার প্রথম সিনেমা।

‘গহীন বালুচর’ সিনেমার মাধ্যমে বড় পর্দায় অভিষেক হচ্ছে নীলাঞ্জনা নীলা, তানভীর ও মুনের। তা ছাড়া এ চলচ্চিত্রে আরও অভিনয় করেছেন রাইসুল ইসলাম আসাদ, সুবর্ণা মুস্তাফা, ফজলুর রহমান বাবু, বন্যা মির্জা, জিতু আহসান, আফরোজা বানু, শাহাদাৎ হোসেন ও রুনা খান।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!