• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

গাংনীতে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা


মেহেরপুর প্রতিনিধি মে ২৫, ২০১৭, ১১:৫৫ এএম
গাংনীতে ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা

মেহেরপুর: জেলার গাংনী উপজেলায় জমি সংক্রান্ত বিরোধের জেরে কামাল হোসেন নামে এক ইউপি সদস্যকে কুপিয়ে হত্যা করেছে প্রতিপক্ষ। আজ বৃহস্পতিবার (২৫ মে) সকাল ১০টার দিকে গাংনী উপজেলা ষোলটাকা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত কামাল হোসেন ষোলটাকা ইউনিয়নের ৩নং ওয়ার্ড সদস্য এবং ওই গ্রামের মৃত আব্দুস সাত্তার জোয়ার্দ্দারের ছেলে।

স্থানীয় ও নিহতের পারিবার সূত্রে জানা গেছে, কামাল হোসেনের বড় ভাই আব্দুল হান্নানের জামাতা একই গ্রামের মাজেদুল ইসলামের সঙ্গে জমিজমা সংক্রান্ত বিরোধ চলছিল। এর জেরে আজ সকালে দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়।

এ সংঘর্ষের খবর পেয়ে কামাল হোসেন গাংনী থেকে বাড়ি ফিরছিলেন। বাড়ির কাছাকাছি পৌঁছুলে তার উপর অতর্কিত হামলা চালায় মাজেদুল ইসলাম ও তার পক্ষের লোকজন। এসময় মাথায় ধারালো অস্ত্রের আঘাতে মোটরসাইকেল থেকে মাটিতে লুটিয়ে পড়েন কামাল হোসেন। স্থানীয়রা তাকে উদ্ধার করে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. সজিব উদ্দীন স্বাধীন জানান, কামাল হোসেনের মাথায় ধারালো অস্ত্রের আঘাতে তার মৃত্যু হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, মরদেহ পুলিশ হেফাজতে নেয়া হয়েছে। ময়নাতদন্তের জন্য মেহেরপুর জেনারেল হাসপাতালে পাঠনোর প্রক্রিয়া চলছে। হামলাকারীদের আটকে পুলিশের অভিযান শুরু হয়েছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!