• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

গাংনীতে কথিত বন্দুকযুদ্ধে নিহত ১


মেহেরপুর প্রতিনিধি  মে ১৮, ২০১৭, ০৯:২০ এএম
গাংনীতে কথিত বন্দুকযুদ্ধে নিহত ১

মেহেরপুর: জেলার গাংনী উপজেলার চোখতোলা নামক স্থানে পুলিশের সাঙ্গে কথিত বন্দুকযুদ্ধে এক ব্যক্তি নিহত হয়েছেন। পুলিশের দাবি নিহত ওই ব্যক্তি ডাকাত দলের সদস্য।

বুধবার (১৭ মে) দিনগত রাত তিনটার দিকে গাংনী থানা পুলিশের টহলদলের সাথে এ গুলি বিনিময়ের ঘটনা ঘটে। মরদেহ পুলিশের হেফাজতে নিলেও এখনো তার পরিচয় সনাক্ত হয়নি। 

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, মেহেরপুর-কুষ্টিয়া সড়কের গাংনী উপজেলার চোখতোলা নামক স্থানে সড়ক ডাকাতি প্রস্তুতিকালে ডাকাতরা গাছ কেটে সড়কের উপরে ফেলে। এসময় গাংনী থানা পুলিশের একটি টহল গেলে ডাকাতরা গুলি বর্ষণ করে। পুলিশ পাল্টা গুলি করে। কিছু সময় গুলি বিনিময়ের পর ঘটনাস্থল থেকে গুলিবিদ্ধ অবস্থায় অজ্ঞাত ওই ব্যক্তিকে উদ্ধার করা হয়। তাকে গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তৃব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। ঘটনাস্থল থেকে একটি এলজি সার্টার গান, এক রাউন্ড গুলি, দুটি বোমা ও দেশীয় অস্ত্রশস্ত্র উদ্ধার করা হয়। এ ঘটনায় গাংনী থানা পুলিশের এসআই বখতিয়ার খালেদ ও কনস্টেবল আবদুল হক আহত হয়েছেন।

গাংনী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক মেডিকেল অফিসার বিডি দাস বলেন, অজ্ঞাত ওই ব্যক্তির মাথা ও শরীরের কয়েকটি স্থানে গুলির দাগ রয়েছে। গুলিতে মাথা থেকে মগজ বের হয়ে গেছে। আহত দুই পুলিশ সদস্যর চিকিৎসা দেয়া হয়েছে। তারা আশংকামুক্ত।  

সন্দেহভাজন অজ্ঞাত ডাকাতের মরদেহ গাংনী থানা হেফাজতে রয়েছে। আজ বৃহস্পতিবার ময়নাতদন্ত করা হবে। গুলি বিনিময় ও ডাকাতির চেষ্টার ঘটনায় গাংনী থানায় মামলার প্রস্তুতি চলছে বলে জানান ওসি। 

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!