• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

গাংনীতে বিএনপি অফিসে হামলা, আসবাবপত্রে আগুন


মেহেরপুর প্রতিনিধি ডিসেম্বর ১৫, ২০১৭, ০৮:২০ পিএম
গাংনীতে বিএনপি অফিসে হামলা, আসবাবপত্রে আগুন

মেহেরপুর: জেলার গাংনীতে বিএনপির দুটি অফিসে হামলা চালিয়েছে স্থানীয় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগ নেতাকর্মীরা। শুক্রবার (১৫ ডিসেম্বর) সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বিক্ষোভ মিছিলসহ হামলা করা হয়। এ সময় জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি জাভেদ মাসুদের রাজনৈতিক কার্যালয়ে ভাঙচুর করে আসবাবপত্র পুড়িয়ে দেয়া হয়।

জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি জাভেদ মাসুদ মিল্টন বলেন, বিজয় দিবসের কর্মসূচি পালনের চূড়ান্ত প্রস্তুতি সেরে নেতাকর্মীদের নিয়ে আমি অফিস থেকে বের হওয়ার পরেই হামলা হয়। আমাদের বিজয় দিবসের কর্মসূচি বাধাগ্রস্ত করতেই এ হামলা বলে অভিযোগ করেন তিনি।

গাংনী উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বাবলু বলেন, উপজেলা বিএনপি কার্যালয়ে ইটপাটকেল নিক্ষেপ করে তালা ভাঙার চেষ্টা করে। বিএনপিকে রাজপথ থেকে দুরে রাখতে এ হামলা বলে অভিযোগ করেন তিনি।

গাংনী উপজেলা যুবলীগের সভাপতি মোশাররফ হোসেন বলেন, আমরা আলোচনার জন্য জড়ো হয়েছিলাম। আমার অফিস বিএনপি অফিসের কাছাকাছি। পৌর ছাত্রলীগের সহ সভাপতি সজিব আসার সময় বিএনপি অফিস থেকে ইট নিক্ষেপ করলে তার মাথায় লাগে। এ ঘটনার প্রতিবাদ করা হয়েছে মাত্র। বিএনপির কাজই হচ্ছে-নাশকতামূলক। তারা বিজয় দিবসের অনুষ্ঠান সুষ্ঠুভাবে হতে দেবে না বলেই উস্কানি দিয়েছে।

গাংনী থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন বলেন, পরিস্থিতি শান্ত করা হয়েছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!