• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

গাইবান্ধা ও যশোরে সড়কে ঝরলো পাঁচ প্রাণ


নিউজ ডেস্ক মার্চ ১০, ২০১৮, ১১:৪৬ এএম
গাইবান্ধা ও যশোরে সড়কে ঝরলো পাঁচ প্রাণ

ঢাকা: গাইবান্ধার পলাশবাড়ী ও যশোরের শার্শা উপজেলায় সড়ক দুর্ঘটনায় পাঁচজন নিহত হয়েছেন। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত পাঁচজন।

শনিবার (১০ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে পলাশবাড়ী উপজেলার শহরের দক্ষিণে সরকার ফিলিং স্টেশন ও শার্শা উপজেলার বাগআঁচড়া বাজারে এ দুর্ঘটনা ঘটে।

গাইবান্ধা প্রতিনিধি জানান- জেলার পলাশবাড়ীতে ট্রলিতে বাসের ধাক্কায় তিনজন নিহত হয়েছেন। এদুর্ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত পাঁচজন। তাৎক্ষণিক হতাহতদের পরিচয় পাওয়া যায়নি।

শনিবার (১০ মার্চ) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার শহরের দক্ষিণে সরকার ফিলিং স্টেশনের কাছে এ দুর্ঘটনা ঘটে।

এ ব্যাপারে পলাশবাড়ী থানার ওসি মাহ্মুদুল আলম জানান, বাসটি গাইবান্ধা থেকে বগুড়া যাচ্ছিল। পথে শহরের দক্ষিণে সরকার ফিলিং স্টেশনের কাছে বাসটির চাকা বাস্ট হয়ে পাশে একটি ট্রলিতে ধাক্কায় দেয়। এতে ঘটনাস্থলেই ইটভাটার এক শ্রমিক নিহত হয়।

এ সময় আহত হয় আরও সাতজন। আহতদের পলাশবাড়ি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হলে সেখানকার দায়িত্বরত চিকিৎসক আরো দুই শ্রমিককে মৃত বলে ঘোষণা করেন।

এদিকে যশোর প্রতিনিধি জানান- জেলার শার্শা উপজেলায় স্কুলে যাওয়ার সময় ট্রাকের ধাক্কায় দুই বোনের মৃত্যু হয়েছে। শনিবার (১০ মার্চ) সকালে উপজেলার বাগআঁচড়া বাজারে এ ঘটনা ঘটে।  

নিহতরা হচ্ছে- বাগআচড়া বালিকা বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির শিক্ষার্থী রোজা (১১), পিতা-আলমগীর হোসেন ও জেরিন (১০), পিতা-ইব্রাহিম হোসেন। তাদের দুজনের বাড়ি বাগআঁচড়া ইউনিয়নের বাইড়ী গ্রামে। তারা আপন ফুপাতো ও মামাতো বোন।

এ ব্যাপারে বাঁগআচড়া পুলিশ ফাঁড়ির ওসি হুমায়ন কবীর জানান, বাঁগআচড়া কলেজের প্রভাষক আলমগীর কবীর তার মেয়ে ও ভাগনিকে নিয়ে সকাল ৮টায় মোটরসাইকেলে করে স্কুলে দেওয়ার উদ্দেশে বাড়ি থেকে বের হন। পরে বাঁগআচড়া বাজারে পৌঁছালে নাভরণ থেকে ছেড়ে আসা একটি বালি ভর্তি ট্রাক তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই ওই দুই শিক্ষার্থী মারা যান। স্থানীয়রা প্রভাষক আলমকে অচেতন অবস্থায় উদ্ধার করে স্থানীয় একটি ক্লিনিকে ভর্তি করেছেন। তার অবস্থাও আশঙ্কাজনক। ঘাতক ট্রাকটিকে আটক করা সম্ভব হয়নি।

এদিকে দুর্ঘটনার খবর পেয়ে তাদের স্কুল থেকে ছুটে আসে সহপাটিরা। এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!