• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

গাইবান্ধায় জুতা ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, আটক ১


গাইবান্ধা প্রতিনিধি মে ২৫, ২০১৬, ১০:২০ এএম
গাইবান্ধায় জুতা ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা, আটক ১

গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলায় দেবেশ চন্দ্র প্রমাণিক (৬৮) নামে এক জুতা ব্যবসায়ীকে ধারালো অস্ত্র নিয়ে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। এ ঘটনায় অভিযুক্ত ঘাতক নেপেন চন্দ্র (৩৫) নামে এক যুবককে আটক করেছে পুলিশ।

বুধবার সকাল সাড়ে ৬টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের মহিমাগঞ্জ বাজারে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

নিহত দেবেশ চন্দ্র প্রমাণিক গোবিন্দগঞ্জ উপজেলার মহিমাগঞ্জ ইউনিয়নের মহিমাগঞ্জ এলাকার মৃত যোগেস চন্দ্র প্রমাণিকের ছেলে।

দেবেশ চন্দ্র প্রমাণিকের ছেলে দেবাশিষ চন্দ্রের অভিযোগ, স্থানীয় কয়েকজন মাদকাসক্ত যুবক তার বাবার দোকানে এসে জুতা ও টাকা দাবি করতেন। এতে রাজি না হওয়ায় বাবার সঙ্গে তাদের কথাকাটাকাটি হয়। এ জের ধরে তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে।

স্থানীয়রা জানান, প্রতিদিনের মতই সকালে মহিমাগঞ্জ বাজারের জুতার দোকানে বসেন দেবেশ চন্দ্র। আজ বুধবার সকালে ৩-৪ জন দুর্বৃত্ত দোকানে ঢুকে দেবেশ চন্দ্রকে ধারালো অস্ত্র দিয়ে গলায় ও ঘাড়ে আঘাত করে পালিয়ে যান। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় দেবেশ চন্দ্রের। পরে রক্তাক্ত লাশ দেখে পুলিশে খবর দেওয়া হয়। পরে পুলিশ এসে লাশ উদ্ধার করে।

গোবিন্দগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মোজাম্মেল হক জানান, নিহতের গলা ও ঘাড়ে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। কিন্তু কি কারণে হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে তা তদন্ত করে দেখা হচ্ছে। দুর্বৃত্তদের সনাক্ত করে তাদের গ্রেপ্তারের চেষ্টা চালানো হচ্ছে।

লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাইবান্ধার আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানোর প্রক্রিয়া চলছে বলেও জানান ওসি।

সোনালীনিউজ/ঢাকা/আমা

Wordbridge School
Link copied!