• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

গাইবান্ধায় পৌর কর্মচারীদের এক দফা দাবিতে অবস্থান কর্মসূচি


গাইবান্ধা প্রতিনিধি এপ্রিল ২৬, ২০১৭, ০১:১৩ পিএম
গাইবান্ধায় পৌর কর্মচারীদের এক দফা দাবিতে অবস্থান কর্মসূচি

গাইবান্ধা: বাংলাদেশ পৌর কমকর্তা-কর্মচারী এ্যাসোসিয়েশনের ঘোষিত কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে পৌর কর্মচারী সংসদের আয়োজনে পৌর কার্যালয় চত্তরে বুধবার (২৬ এপ্রিল) সকাল ১১টা থেকে ১২টা পর্যন্ত ঘন্টাব্যাপী অবস্থান কর্মসূচী ও সমাবেশ করেছে গাইবান্ধা পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা।

পৌর কর্মচারী সংসদের সভাপতি মোঃ নূরুল ইসলাম নূরুর সভাপতিত্বে সমাবেশে বক্তব্য রাখেন,   গাইবান্ধা পৌরসভার প্যানেল মেয়র তানজিমুল ইসলাম পিটার, নির্বাহী প্রকৌশলী এবিএম সিদ্দিকুর রহমান, সহকারী প্রকৌশলী রেজাউল হক, হিসাবরক্ষণ কর্মকর্তা বিপুল কুমার সাহা, পৌর কর্মকর্তা-কর্মচারী এ্যাসোসিয়েশনের গাইবান্ধা জেলার সভাপতি নজরুল ইসলাম, সাধারণ সম্পাদক মিলন কুমার সরকার, পৌর কর্মচারী সংসদের সহ-সভাপতি অমিতাভ চক্রবর্তী রিন্টু, সাধারণ সম্পাদক- নূর হোসেন, আব্দুর রহিম আকন্দ ও যুধিষ্ঠির চন্দ্র সরকার প্রমুখ।

বক্তারা বলেন, সারাদেশের ৩২৬টি পৌরসভার মধ্যে প্রায় অধিকাংশ পৌরসভায় কর্মকর্তা-কর্মচারীরা বেতন-ভাতাদি নিয়মিত পাচ্ছেন না। ফলে ওই সকল পৌরসভার কর্মকর্তা-কর্মচারীরা তাঁদের পরিবার পরিজন নিয়ে মানবেতর জীবন যাপন করছেন।

বক্তারা অবিলম্বে পৌর কর্মকর্তা-কর্মচারীদের চাকরি জাতীয়করণ করে সরকারি কোষাগার থেকে বেতন-ভাতা প্রদানের এক দফা দাবী মেনে নেওয়ার জন্য সরকারের প্রতি আহবান জানান।

সোনালীনিউজ/এমটিআই

 

Wordbridge School
Link copied!