• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

গাছ কাটা নিয়ে একজনকে পিটিয়ে হত্যা


পিরোজপুর প্রতিনিধি সেপ্টেম্বর ২৫, ২০১৭, ০৭:৪৭ পিএম
গাছ কাটা নিয়ে একজনকে পিটিয়ে হত্যা

পিরোজপুর: জেলার নাজিরপুর উপজেলায় জমি বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় নজরুল ইসলাম (৪৫) নামের একজন মারা গেছে।

সোমবার (২৫ সেপ্টেম্বর) ভোরে নজরুল ইসলামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়ার পথে মারা যান তিনি। নজরুল উপজেলার পাতিলাখালী গ্রামের মৃত কাশেম আলী শেখের পুত্র।

নিহতের ভাই শাহাবুদ্দিন শেখ জানান, বাড়ির পাশের জমিতে একটি গাছ কাটাকে কেন্দ্র করে কয়েকদিন ধরে প্রতিবেশি হাবিবুর শেখ, হানিফ শেখ ও লুৎফর শেখের সঙ্গে বিরোধ চলে আসছিল। এ বিরোধ মিমাংসার জন্য রোববার (২৪ সেপ্টেম্বর) সকালে নাজিরপুরে তাকে ও তার ভাই নজরুলকে ডেকে পাঠায় স্থানীয় ইউপি চেয়ারম্যান মোশাররফ হোসেন।

রোববার (২৪ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে পাতিলাখালী থেকে ভ্যানযোগে নাজিরপুর সদরে যাওয়ার সময়ে স্থানীয় রিক অফিসের সামনে এলে লুৎফর শেখ ও হাবিবুর শেখ ১০/১৫ জন লোক নিয়ে ভ্যান থামিয়ে তাদের দুই ভাইকে মারপিট শুরু  করে। এ সময় নজরুলের মাথায় আঘাত করলে সে মাটিতে লুটিয়ে পরে। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে নাজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে যায়।

নজরুল শেখের আঘাত গুরুত্বর হওয়ায় নাজিরপুর হাসপাতাল থেকে প্রথমে খুলনা ও সেখান থেকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে সোমবার (২৫ সেপ্টেম্বর) ভোর রাতে ফেরী ঘাটে মারা যান তিনি।

নাজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমান জানান, জমি বিরোধের জের ধরে এ ঘটনা ঘটেছে। এ বিষয়ে মামলা দায়ের প্রস্তুতি চলছে এবং লাশ ময়নাতদন্তের জন্য পিরোজপুর মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় জড়িতদের আটকের চেষ্টা চলছে।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!