• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০
জাতীয় হকি গোল্ডকাপ শুরু

গাজীপুরকে উড়িয়ে নৌবাহিনীর দুরন্ত সূচনা


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ২৭, ২০১৭, ০৯:২১ পিএম
গাজীপুরকে উড়িয়ে নৌবাহিনীর দুরন্ত সূচনা

ঢাকা: বাংলাদেশ নৌবাহিনীর সামনে দাঁড়াতেই পারলো না গাজীপুর জেলা। বৃহস্পতিবার (২৭ এপ্রিল) মওলানা ভাসানী হকি স্টেডিয়ামে অনুষ্ঠিত ‘এটিএন বাংলা জাতীয় হকি গোল্ডকাপরি উদ্বোধনী দিনের খেলায় গাজীপুরকে ৩১-০ গোলে উড়িয়ে শুভসূচনা করেছে চয়ন, ইমনরা। রেকর্ড ৩২ দল নিয়ে শুরু হওয়া এই প্রতিযোগিতার প্রথম দিনে মোট চারটি খেলা অনুষ্ঠিত হয়।

৩১-০ গোলের ব্যবধানের এই জয়ের মধ্যেদিয়ে রেকর্ড গড়েছে নৌবাহিনী। বাংলাদেশের হকির যেকোন পর্যায়ের প্রতিযোগিতায় সবচেয়ে বেশি ব্যবধানে জয়ের রেকর্ড এটি। নৌবাহিনীর রিমন কুমার একাই করেন হ্যাটট্রিকসহ ৫ গোল। মামুনুর রহমান চয়ন এবং দ্বীন ইসলাম ইমন করেন হ্যাটট্রিকসহ ৪ গোল। এছাড়া ৩টি করে গোল করেন আশরাফুল ইসলাম, ইমরান হাসান পিন্টু, রাসেল মাহমুদ জিমি, মাইনুল ইসলাম কৌশিক এবং কৃষ্ণ কুমার। এছাড়া জোড়া গোল করেন রোমান সরকার। ফজলে হোসেন রাব্বি করেন ১টি গোল।

একই দিন মেহেরপুর জেলা ৩-১ গোলে নড়াইল জেলাকে, পটুয়াখালি জেলা ৯-০ গোলে খুলনা জেলাকে, বিমান বাহিনী ১০-১ গোলে রাজশাহী বিভাগকে এবং বাংলাদেশ নৌবাহিনী ৩১-০ গোলে গাজীপুর জেলাকে হারিয়ে শুভসূচনা করেছে।

বিকেল চারটায় প্রতিযোগিতার আনুষ্ঠানিক উদ্বোধন করেন ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার। এ সময় উপস্থিত ছিলেন বিমান বাহিনী প্রধান ও বাংলাদেশ হকি ফেডারেশনের (বাহফে) সভাপতি এয়ার মার্শাল আবু এসরার, জাতীয় ক্রীড়া পরিষদ সচিব অশোক কুমার বিশ্বাস, বাহফে সহ-সভাপতি খাজা রহমতউল্লাহ, আব্দুর রশিদ শিকদার, সাধারণ সম্পাদক আব্দুস সাদেক, যুগ্ম সম্পাদক আনভীর আদিল খান, এটিএন বাংলার চেয়ারম্যানের উপদেষ্টা মীর মোতাহার হাসান ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক মাহবুব এহসান রানা।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!