• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

গাজীপুরে অশ্লীল নৃতের আসর, আটক ৩৪


গাজীপুর প্রতিনিধি জুলাই ২১, ২০১৭, ০৬:২৭ পিএম
গাজীপুরে অশ্লীল নৃতের আসর, আটক ৩৪

ঢাকা: গাজীপুরে বহুল আলোচিত জুয়া-হাউজি ও অশ্লীল নৃত্যের আসরে ভ্রাম্যমাণ আদালত অভিযান চালিয়ে ৩৪ জনকে আটক করেছে। আটককৃতদের মধ্যে ২১ জন পুরুষ ও ১৩জন নারী রয়েছেন।  বৃহস্পতিবার রাত ১০টার দিকে জেলা প্রশাসনের উদ্যোগে ও র‌্যাবের সহযোগিতায় সদর উপজেলার হোতাপাড়া এলাকায় এ অভিযান চালানো হয়।

শুক্রবার (২১ জুলাই) সকালে র‌্যাব-১, পোড়াবাড়ী গাজীপুর ক্যাম্পে এক সংবাদ সম্মেলনে অতিরিক্ত পুলিশ সুপার, কোম্পানি কমান্ডার মো. মহিউল ইসলাম এ তথ্য জানান।

তিনি জানান, গাজীপুর জেলা ম্যাজিস্ট্রেটের অনুরোধে এ অভিযানে র‌্যাব অংশগ্রহণ করে। অভিযানে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মো. রাহেনুল ইসলামসহ জেলা প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। 

আটককৃতদের মধ্যে ২১জন পুরুষকে প্রকাশ্যে জুয়া আইন ১৮৬৭ এর ৪ ধারায় এক মাসের বিনাশ্রম কারাদণ্ড, ১৩জন নারীকে অশ্লীল কার্য ও সঙ্গীত করার অপরাধে দণ্ডবিধি ১৮৬০ এর ২৯৪ ধারায় ৫দিন বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেছেন ভ্রাম্যমাণ আদালত। 

অভিযানে অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে জুয়ার প্যান্ডেল আগুনে পুড়িয়ে ধ্বংস করে দেয়া হয়েছে। অভিযানে জুয়ায় ব্যবহৃত ১৯টি মোবাইল ফোন, ১টি মোটরসাইকেল, ১টি প্রাইভেটকার ও ৮৯হাজার ২৫৪টাকা জব্দ করা হয়েছে। আটককৃতদের গ্রেফতার করে জেল হাজতে পাঠানো হয়েছে।

অভিযানের সময় সার্বিক আইনশৃঙ্খলা পরিস্থিতি তদারকি করেন অতিরিক্ত পুলিশ সুপার ও কোম্পানি কোমান্ডার মো. মহিউল ইসলাম এবং অভিযানে অংশগ্রহণ করেন অতিরিক্ত পুলিশ সুপার মোহাম্মদ আব্দুল হানিফ ও সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. মোতাসীম বিল্লাহ্।

সোনালীনিউজ/ঢাকা/জেএ

Wordbridge School
Link copied!