• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

গাজীপুরে আ.লীগকে জাপার সমর্থন


গাজীপুর প্রতিনিধি এপ্রিল ২১, ২০১৮, ০২:৩৪ পিএম
গাজীপুরে আ.লীগকে জাপার সমর্থন

গাজীপুর : গাজীপুর সিটি করপোরেশন (গাসিক) নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী জাহাঙ্গীর আলমকে  সমর্থন দিয়েছে এরশাদের জাতীয় পার্টি। তবে জোটের শরীক জাসদের মেয়র প্রার্থী লড়ে যাওয়ার বিষয়ে এখনো অনড়। আওয়ামী লীগ প্রার্থী আশা করছেন ১৪ দলের শীর্ষ নেতারা বিষয়টি সুরাহা করবেন।

আগামী ১৫ মে নির্বাচনে জয় লাভে নানা কৌশল ও প্রচারণা নিয়ে ঘরোয়া বৈঠক করছেন বিএনপি-আওয়ামী লীগসহ অন্যান্য দলের প্রার্থীরা। গত কয়েকদিন ধরে চলছে নির্বাচনি ইশতিহার তৈরির কাজ।

তবে আওয়ামী লীগ নেতৃত্বাধানী জোটের সমর্থন নিয়ে ভোটারদের মধ্যে দেখা দিয়েছে নানা কৌতুহল। জোটের অন্যতম শরীক, হুসেইন মোহাম্মদ এরশাদ আওয়ামী লীগ প্রার্থীর পক্ষে কাজ করতে টেলিফোনে নির্দেশ দিয়েছেন বলে জানিয়েছে জাতীয় পার্টির নেতারা। নির্দেশনার পর জাপা নেতাকর্মীরা জাহাঙ্গীর আলমের বাসভবনে তার সঙ্গে দেখা করেন।

এদিকে গাজীপুর মহানগর জাসদ সভাপতি ও দলটির মনোনীত মেয়র প্রার্থী রাশেদুল হাসান রানা এখনো তার প্রার্থীতার ব্যাপারে অনড়। এর আগে গাজীপুরে এক জনসভায় জাসদের একক প্রার্থী হিসেবে তাকে পরিচয় করিয়ে দেন সংগঠনটির সভাপতি ও তথ্যমন্ত্রী হাসানুল হক ইনু।

জাতীয় পার্টি দলীয়ভাবে আওয়ামী লীগ মেয়র প্রার্থীকে সমর্থনের সিদ্ধান্তকে স্বাগত জানিয়েছেন জাহাঙ্গীর আলম।

এলাকায় জাসদের জনসমর্থন তেমন না থাকলেও প্রার্থীতার বিষয়ে দলটির অবস্থান ১৪ দলের সম্পর্কে নেতিবাচক প্রভাব ফেলবে বলে মনে করছেন স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা।

সোনালীনিউজ/জেডআরসি

Wordbridge School
Link copied!