• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

গাজীপুরে এক নারীকে গলা কেটে হত্যা


গাজীপুর প্রতিনিধি জানুয়ারি ২৪, ২০১৭, ০২:১১ পিএম
গাজীপুরে এক নারীকে গলা কেটে হত্যা

গাজীপুর : গাজীপুর মহানগরীর পশ্চিম জাঝড় এলাকায় হামিদা বেগম (৫৬) নামে এক নারীকে গলা কেটে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (২৪ জানুয়ারি) ভোরে মহানগরীর ৩২ নম্বর ওয়াডের্র পশ্চিম জাঝড় এলাকার রুহুল আমীনের বাড়িতে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত হামিদা সিটি করপোরেশনের ৩২ নম্বর ওয়াডের্র পশ্চিম জাঝড় এলাকার রুহুল আমীনের স্ত্রী।

সিটি করপোরেশনের ৩২ নম্বর ওয়াডের্র কাউন্সিলর মোহাম্মদ আলী ও পুলিশ সূত্রে জানা যায়, নিহত হামিদা বেগম ফজরের নামাজ পড়ার জন্য ভোরে অজু করতে ঘরের উঠানে টিউবওয়েলের কাছে যান হামিদা। এ সময় সেখানে আগে থেকে ওঁৎ পেতে থাকা কেউ ধারালো অস্ত্র দিয়ে তাকে গলা কেটে ও কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে হামিদার মেয়ে হাসি আক্তারসহ বাড়ির ও আশপাশের লোকজন এসে তার লাশ দেখতে পান।

কাউন্সিলর আরও বলেন, প্রায় চার মাস আগে নিহত হামিদার মেয়ে হাসির সঙ্গে তার স্বামী রফিকের বিচ্ছেদ ঘটে। এরপর থেকে রফিক বিভিন্ন সময় তাদের হুমকি দিয়ে আসছিলেন। এর জের ধরে তার মাকে হত্যা করা হয়েছে বলে ধারণা করা হচ্ছে। হুমকির ঘটনায় জয়দেবপুর থানায় সাধারণ ডায়েরি করা হয়েছিল।

জয়দেবপুর থানার উপ-পরিদর্শক (এসআই) পরিমল বিশ্বাস জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ হত্যার ঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে বলে তিনি জানান।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!