• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

গাজীপুরে শিশুসহ ২ জনকে কুপিয়ে হত্যা


গাজীপুর প্রতিনিধি সেপ্টেম্বর ১৮, ২০১৮, ১১:০২ এএম
গাজীপুরে শিশুসহ ২ জনকে কুপিয়ে হত্যা

গাজীপুর: মহানগরের চান্দনা এলাকায় শিশুসহ এক নারীকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। মঙ্গলবার (১৮ সেপ্টেম্বর) ভোরে চান্দনা এলাকায় হ্ফফাজুল কোরআন মাদ্রাসায় এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- টাঙ্গাইল কালিহাতি উপজেলার বাশদানা মালতি এলাকার ইব্রাহিম খলিলের স্ত্রী মাহমুদা আক্তার (২৫) ও ময়মনসিংহের গফরগাঁও উপজেলার রসুলপুর এলাকার শাহীন মিয়ার ছেলে মামুন (৭)। মাহমুদার সম্পর্কে মামুনের খালা হন।

মহানগরের ১৭ নম্বর ওয়ার্ডের কাউসিন্সল মো. রফিকুল ইসলাম জানান, নিহত মাহমুদার স্বামী ইব্রাহিম খলিল চান্দনা এলাকায় হ্ফফাজুল কোরআন মাদ্রাসার সুপার হিসেবে কর্মরত রয়েছেন। সেই হিসেবে মাহমুদা ওই মাদ্রাসায় থাকতেন। তার বোনের ছেলে মামুনও তার সঙ্গে থেকে ওই মাদ্রাসায় লেখাপড়া করতো।

তিনি আরও জানান, ফজর নামাজের সময় মাদ্রাসার সব ছাত্রদের নিয়ে পাশের মসজিদে নামাজ পড়তে যায় ইব্রাহিম খলিল। এ সময় কে বা কারা মাদ্রাসায় প্রবেশ করে তার স্ত্রী মাহমুদা আক্তার ও তার বোনের ছেলে মামুনকে কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে স্থানীয়রা মাহমুদার মরদেহ ঘরে ও মামুনের মরদেহ বারান্দায় পড়ে থাকতে দেখে পুলিশ খবর দেয়।

খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য শহীদ তাজউদ্দিন মেডিকেল কলেজ হাসপাতালে পাঠিয়েছে বলেও জানান ওয়ার্ড কাউসিন্সল রফিকুল ইসলাম।


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!