• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

গাজীপুরে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত


গাজীপুর প্রতিনিধি জানুয়ারি ১৭, ২০১৭, ০৬:১৫ পিএম
গাজীপুরে সড়ক দুর্ঘটনায় চারজন নিহত

গাজীপুর : জেলার শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকায় সড়ক দুর্ঘটনায় বাসের যাত্রী শারমিন আক্তার (২৮) সহ চারজন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরও ১৫ জন যাত্রী। মঙ্গলবার (১৭ জানুয়ারি) বেলা ১১টার শ্রীপুর উপজেলার জৈনাবাজার এলাকার ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে আহম্মোদিয়া সিএনজি পাম্পের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- গাজীপুর জেলা সদরের পুলিশ লাইন্স এলাকার শারমিন আক্তার (২৮), আরও দুই নারীসহ এক যুবক নিহত হন। নিহত দুই নারীসহ ওই যুবকের পরিচয় পাওয়া যায়নি। তাৎক্ষণিকভাবে আহতদের পরিচয় জানা যায়নি।

প্রত্যক্ষদর্শীরা ও পুলিশ সূত্রে জানা যায়, ঢাকা থেকে ছেড়ে আসা রবিউল-মুন্না পরিবহন নামের শেরপুরগামী দ্রুতগতির একটি যাত্রীবাহী বাস (ঢাকা মেট্রো ব ১৪-৯০৪৯) দাঁড়িয়ে থাকা অপর একটি ট্রাকের (ঢাকা মেট্রো ড ৫৮৫৫) পেছন দিক থেকে এসে ধাক্কা দিলে ঘটনাস্থলেই ওই বাসের চার যাত্রী মারা যায়। এসময় আহত হয় কমপক্ষে আরও ১৫ জন।

তিনি আরও বলেন, ওই ট্রাকের এ্যাংগেল বাসের ভেতরে ডোকে পরার কারণে ঘটনাস্থলেই একজন পুরুষ ও তিনজন নারীসহ ৪ জনের মৃত্যু হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজসহ স্থানীয় বিভিন্ন ক্লিনিকে ভর্তি করে।

মাওনা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ হাফিজুর রহমান জানান, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। এছাড়া দুর্ঘটনাকবলিত বাস-ট্রাক দুটি জব্দ করা হয়েছে।

শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের চিকিৎসক ডা. সাদেকা বলেন, সড়ক দুর্ঘটনায় আহত ৮-১০ জনকে হাসপাতলে আনা হয়। এদের মধ্যে একজন ভর্তি বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!