• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

গাড়ি চালকরা ২ দিনের রিমান্ডে


আদালত প্রতিবেদক এপ্রিল ৫, ২০১৮, ০৫:২৫ পিএম
গাড়ি চালকরা ২ দিনের রিমান্ডে

ঢাকা: দুই বাসের রেষারেষিতে হাত হারানো তিতুমীর কলেজে ছাত্র রাজীব হোসেনের ডান হাত হারানোর ঘটনায় গ্রেপ্তার বিআরটিসি বাসের চালক ওয়াহিদ (৩৫) ও স্বজন বাসের চালক খোরশেদের (৫০) দুদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

বৃহস্পতিবার (৫ এপ্রিল) ঢাকার মহানগর হাকিম আবদুল্লাহ আল মাসুদ এই রিমান্ড মঞ্জুর করেন।

এর আগে দুপুর ২টার দিকে মামলার তদন্ত কর্মকর্তা শাহবাগ থানার উপপরিদর্শক (এসআই) আফতাব আলী ওই বাস চালকদের আদালতে হাজির করে তিন দিনের রিমান্ড আবেদন করেন।

রিমান্ড আবেদনে বলা হয়েছে, ওই দুই বাস চালক তাদের জাতীয় পরিচয়পত্র পুলিশকে দেয়নি। তাই সন্দেহ করা হচ্ছে, তারা তাদের প্রকৃত ঠিকানা গোপন করেছেন। ঘটনার তদন্ত শেষ না হওয়া পর্যন্ত তাদের জামিন দিলে ওই বাস চালকরা পালিয়ে যেতে পারেন। তাই প্রকৃত ঘটনা জানতে তাদের রিমান্ডে নিয়ে জিজ্ঞাসাবাদ করা জরুরি। পরে আদালত শুনানি শেষে ওই দুই বাস চালকের দুদিনের রিমান্ড আবেদন মঞ্জুর করেন।

এর আগে বুধবার (৪ এপ্রিল) রাজীব হোসেনের চিকিৎসা ব্যয় ওই দুই বাস মালিককে বহন করতে নির্দেশ দেন হাইকোর্ট।

এর আগে মঙ্গলবার (৩ এপ্রিল) দুপুর দেড়টার দিকে কারওয়ান বাজারের সার্ক ফোয়ারার কাছে দুর্ঘটনার শিকার হন ২২ বছরের রাজীব। ঘটনাস্থলে দাঁড়িয়ে থাকা বিআরটিসির বাসের সঙ্গে ধাক্কা লাগে স্বজন পরিবহনে থাকা রাজীবের। এতে তার ডান কনুই ওপর থেকে বিচ্ছিন্ন হয়ে যায়। আহত রাজীব হোসেন তিতুমীর কলেজের শিক্ষার্থী। তাকে পান্থপথের শমরিতা হাসপাতালে নিয়ে যান। কিন্তু চিকিৎসকেরা চেষ্টা করেও বিচ্ছিন্ন সে হাতটি রাজীবের শরীরে আর জুড়ে দিতে পারেননি। শমরিতা হাসপাতাল সূত্র বলেছে, বিচ্ছিন্ন হওয়া হাতটি জোড়া লাগানো সম্ভব নয়, তাঁর অবস্থা গুরুত্বর।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School
Link copied!