• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

গাড়ির কাগজ না থাকায় যশোরে ৮ চালককে জরিমানা


যশোর প্রতিনিধি নভেম্বর ১২, ২০১৬, ০৭:১৮ পিএম
গাড়ির কাগজ না থাকায় যশোরে ৮ চালককে জরিমানা

যশোর : কাগজপত্র ছাড়া রাস্তায় চলাচল করায় যশোরে ৮টি গাড়ি থেকে চালকদের কাছ থেকে ২২ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমাণ আদালত। শনিবার (১২ নভেম্বর) বিকালে যশোর-মাগুরা মহাসড়কের যশোর সদরের বাহাদুরপুর এলাকায় অভিযান চালিয়ে এ জরিমানা আদায় করেন আদালতের বিচারক।

এর মধ্যে হানিফ পরিবহনের চালক সেলিম শেখের কাছ থেকে চার হাজার, জয়নাল আবেদিনের কাছ থেকে তিন হাজার, আবদুল হালিম ও নাজিমের কাছ থেকে আরও চার হাজার টাকা করে আদায় করা হয়। এছাড়া একে ট্রাভেলসের ইউসুফের কাছ থেকে তিন হাজার, এসপি গোল্ডেনের হুমায়ুন কবীরের কাছ তিন হাজার, মাইক্রো চালক হাফিজুরের কাছ থেকে ৫০০ ও প্রাইভেটকার চালক তৌফিকুল আলমকে এক হাজার টাকা জরিমানা করেন আদালত।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক ও যশোর জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমানের দেওয়া তথ্য মতে, গাড়ির কোন কাগজপত্র ছিল না। এজন্য আটজন চালককে মোটরযান অধ্যাদেশ ১৯৮৩ এর ১৫২ ও ১৫৫ ধারায় জরিমানা আদায় করা হয়েছে। আটজনের মধ্যে প্রথম চারজনকে তিনি নিজে এবং শেষ চারজনের কাছ থেকে নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ জাকির হাসান জরিমানা আদায় করেছেন। এ সময় তার সাথে ছিলেন আদালতের পেশকার বদিউজ্জামানসহ আইন-শৃংখলা বাহিনীর সদস্যরা।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!