• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

গুলশান হামলা নিয়ে বলিউডে ছবি


বিনোদন ডেস্ক আগস্ট ২৪, ২০১৬, ০৬:৪০ পিএম
গুলশান হামলা নিয়ে বলিউডে ছবি

ঢাকার গুলশানে রেস্তোরায় জঙ্গি হামলা নিয়ে বলিউডে ছবি বানাতে যাচ্ছেন কলকাতার পরিচালক অগ্নিদেব চট্টোপাধ্যায়। পরিচালক বাঙালি হলেও ছবির ভাষা হবে হিন্দি।

এতে অভিনয় করবেন ঋতুপর্ণা সেনগুপ্ত, কোনিনিকা বন্দ্যোপাধ্যায়, শাবাজ খান, রাজেশ শর্মা এবং রাচেল হোয়াইট। সোমবার থেকে শুরু হয়েছে এই ছবির শুটিং।

ছবির শুরু হবে কফিশপের হাইভোল্টেজ অ্যাকশন সিকোয়েন্স দিয়ে। ছবির কেন্দ্রীয় চরিত্র অভিষেকের (রোহিত রায়) স্ত্রী (কোনিনিকা) তার চোখের সামনে এই ঘটনায় মারা যাবে। কয়েক বছর পরে অভিষেক বিয়ে করবে অপর্ণাকে (ঋতুপর্ণা)। অপর্ণাও একটি দুর্ঘটনায় নিজের ছেলে ও প্রথম স্বামীকে হারিয়েছে। সেই শোক থেকে এখনও বেরতে পারেনি অপর্ণা। তবু মায়ের কথায় অভিষেককে বিয়ে করতে রাজি হয় সে। এরপর একদিন বসনিয়ায় কাজে গিয়ে নিখোঁজ হয়ে যায় চিত্রসাংবাদিক অভিষেক। স্বামীর খোঁজে ইউরোপ পাড়ি দেয় অপর্ণা। সেখানে যে ঘটনা সে জানতে পারে তাতে চমকে ওঠে। পাশাপাশি সমান্তরালে চলতে থাকে ফরাসি রাষ্ট্রপতিকে খুন করার সন্ত্রাসবাদীদের ষড়যন্ত্রের কাহিনী।

পরিচালকের মতে, অপর্ণার চরিত্রটি অত্যন্ত জটিল। এই চরিত্রটিকে পর্দায় সফলভাবে ফুটিয়ে তুলতে একজন দক্ষ অভিনেত্রীর প্রয়োজন। একমাত্র ঋতুপর্ণাই এই চরিত্রের জটিলতা ফুটিয়ে তুলতে পারবে।

সোনালীনিউজ/ঢাকা/এমটিআই

Wordbridge School
Link copied!