• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

গৃহশিক্ষকের সঙ্গে স্ত্রী পরিচয়ে শারীরীক সম্পর্ক, অতঃপর...


নারায়ণগঞ্জ প্রতিনিধি সেপ্টেম্বর ২৭, ২০১৭, ১০:২৮ পিএম
গৃহশিক্ষকের সঙ্গে স্ত্রী পরিচয়ে শারীরীক সম্পর্ক, অতঃপর...

নারায়ণগঞ্জ: জেলার ফতুল্লায় এক সময়ের গৃহশিক্ষকের সঙ্গে ভুয়া স্বামী-স্ত্রীর পরিচয়ে এক প্রবাসীর স্ত্রীর (৩৫) সঙ্গে সাড়ে তিন বছর শারীরিক সম্পর্কের অভিযোগ পাওয়া গেছে।

এ ঘটনায় গৃহশিক্ষক ও ভুয়া স্বামী গোলাম মোস্তফাকে (৩৮) গ্রেপ্তার করেছে করেছে পুলিশ।

পুলিশ সূত্র জানা যায়, বরিশালের বাকেরগঞ্জ উপজেলার দাড়িয়াল এলাকার ওই গৃহবধূর ২০০৫ সালে পারিবারিকভাবে এক কুয়েত প্রাবাসীর সঙ্গে বিয়ে হয়। বিয়ের পর ওই দম্পতি কুয়েত চলে যান। তাদের সংসারে একটি ১০ বছর বয়সের একটি ছেলে সন্তান রয়েছে। ওই গৃহবধূ ২০০৯ সালে তার স্বামীকে কুয়েত রেখে বাংলাদেশে চলে আসেন।

এরপর ওই নারীকে তার স্কুল জীবনের গৃহশিক্ষক মোস্তফা তার বিয়ে ও আগের স্ত্রী সন্তানের কথা গোপন করে প্রবাসীর স্ত্রীকে প্রেমসহ বিয়ের প্রস্তাব দেন। কিন্তু ওই প্রস্তাবে রাজি না হওয়ায় নানা ধরণের ভয়ভীতিসহ হুমকি দেয়া হয় গৃহবধূকে।

একপর্যায়ে তাদের মধ্যে সম্পর্ক তৈরি হয় এবং প্রবাসীর স্ত্রীকে তার আগের স্বামীকে তালাক দিতে বাধ্য করে বিয়ের প্রস্তাব দেয়া হয়। ২০১২ সালের জুন মাসে মোস্তফার সঙ্গে ওই নারী কক্সবাজার গিয়ে বিয়ে করে তারা স্বামী-স্ত্রীর মত মেলামেশা শুরু করেন।

এরপর ২০১৬ সালের আগস্ট মাসে নারায়ণগঞ্জের ফতুল্লার মাসদাইর ঘোষেরবাগ এলাকার মিনা কাজির বাসায় ভাড়া নেন তারা। কিন্তু ওই বাসায় গৃহবধূকে রেখে মাসে ২-৩ বার আসা-যাওয়া করতেন মোস্তফা।

সর্বশেষ গত বছরের ৩০ ডিসেম্বর মোস্তফা ওই নারীর সঙ্গে মেলামেশা করে চলে যান। ওই দিন গৃহবধূ মোস্তফাকে তার বাড়িতে নিয়ে যাওয়ার কথা বললে নানা ধরণের তালবাহানা শুরু করেন মোস্তফা।

এরপর থেকে ওই নারীর সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন মোস্তফা। পরে ওই নারী কক্সবাজারে গিয়ে কাজি অফিস খোঁজ নিয়ে জানতে পারেন তাদের বিয়ে হয়নি, এমনকি তাদের ওই কাবিন ভুয়া। তার সঙ্গে দীর্ঘদিন প্রতারণা করেছেন মোস্তফা।

এ ঘটনায় ভুয়া স্বামী গোলাম মোস্তফাকে বুধবার (২৭ সেপ্টেম্বর) ফতুল্লা লঞ্চঘাট এলাকা থেকে গ্রেপ্তার করে বলে বিকেলে বিষয়টি নিশ্চিত করেছে পুলিশ। এ ঘটনায় গৃহবধূর মা বাদী হয়ে গোলাম মোস্তফার বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় ধর্ষণ মামলা করেছেন।

গোলাম মোস্তফা বরিশালের বাকেরগঞ্জের দাড়িয়াল এলাকার আশরাফ আলী জমাদ্দারের ছেলে। তিনি ঢাকার লালবাগ আজিমপুরের ৭৫ নং নয়াপল্টন লাইন এলাকায় বসবাস করেন।

সোনালীনিউজ/ঢাকা/এমএইচএম

Wordbridge School
Link copied!