• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

গেইল আতঙ্কে ভুগছেন তামিম!


ক্রীড়া প্রতিবেদক ডিসেম্বর ৯, ২০১৭, ০৯:১৩ পিএম
গেইল আতঙ্কে ভুগছেন তামিম!

ফাইল ছবি

ঢাকা: ক্রিস গেইল একবার দাঁড়িয়ে গেলে প্রতিপক্ষের কী অবস্থা হয় সেটি ভালোভাবেই বুঝেছে খুলনা টাইটান্স। ১৬৭ রান তাড়া করতে গিয়ে শুরুর দিকে ২ উইকেট হারিয়ে ফেললেও রংপুর রাইডার্সের জয় পেতে কোনো সমস্যা হয়নি। কারণ গেইল যে শুক্রবার মিরপুরে ছক্কা-বৃষ্টি বইয়ে দিয়েছেন। যে ছক্কা-বৃষ্টিতে ভেসে গেছে খুলনা। ৫১ বলে অপরাজিত ১২৬। ছক্কাই ১৪টি। ভাবা যায়, কী অবিশ্বাস্য!

ম্যাচ শেষে মাহমুদউল্লাহ স্বীকার করে নিয়েছেন গেইল-ঝড় উঠলে বোলারদের কিই-বা করার আছে। এই গেইলই ভাবনায় ফেলে দিয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের অধিনায়ক তামিম ইকবালকে। ফাইনালে ওঠার লড়াইয়ে রোববার সন্ধ্যায় দ্বিতীয় কোয়ালিফায়ারে মুখোমুখি হবে রংপুর-কুমিল্লা। রংপুর দল যতটা না ভাবাচ্ছে তামিমকে তার চেয়ে বেশি ভাবাচ্ছে গেইল। খুলনার পারফরম্যান্স যদি  ক্যারিবীয় তারকা এই ম্যাচেও টেনে আনেন তাহলে কার সাধ্যি আছে তাঁকে আটকানোর।

তাই তো তামিমের চাওয়া গেইল যেন দ্রুত ফিরে যান, ‘ও যদি এভাবে ব্যাট করতে থাকে তাহলে খুব কম বোলারই আছে  যারা তাঁকে আটকাতে পারে। এভাবে খেললে দুই শ করে ফেললেও আটকানো সম্ভব নয়। তবে আমাদের বিপক্ষে দুই ম্যাচে ও দ্রুত আউট হয়ে গেছে। আশা করি, পরের ম্যাচেও দ্রুত আউট হবে।’

কুমিল্লার বিপক্ষে প্রথম ম্যাচে গেইলের ব্যাট থেকে এসেছিল ১৭। দ্বিতীয় ম্যাচে রানের খাতাই খুলতে পারেননি। গেইল নিশ্চয় তৃতীয় ম্যাচে সব সুদে-আসলে তুলে নিতে চাইবেন? সেটি করতে পারলে যে রংপুরেরই বেশি লাভ!

 সোনালীনিউজ/ঢাকা/আরআইবি/জেডআই

Wordbridge School
Link copied!