• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

গেইলের সেই চ্যালেঞ্জ গ্রহণ করলেন সানি লিওন (ভিডিও)


বিনোদন ডেস্ক জুলাই ২০, ২০১৭, ০১:০৯ পিএম
গেইলের সেই চ্যালেঞ্জ গ্রহণ করলেন সানি লিওন (ভিডিও)

ঢাকা : ক্যারিবীয় ব্যাটিং দানব ও টি-টোয়েন্টি ক্রিকেটের ফেরিওয়ালা খ্যাত ক্রিস গেইলের চ্যালেঞ্জ গ্রহণ করলেন বলিউড অভিনেত্রী সানি লিওন। সাবেক এই পর্ন তারকা জানিয়ে দিয়েছেন, তিনি গেইলের চ্যালেঞ্জ সামলাতে প্রস্তুত আছেন।

সম্প্রতি ক’দিন আগেই ক্যারিবিয়ান তারকা ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন তাঁর নাচের ভিডিও। সঙ্গে ছিল চ্যালেঞ্জ। অন্য মহিলাদের চ্যালেঞ্জ জানিয়ে তিনি বলেছিলেন, তাঁর মতো নাচতে পারলে সেরা পাঁচটি ভিডিও তিনি তাঁর প্রোফাইলে শেয়ার করবেন। তার পর সেখান থেকে ভিউয়াররা বেছে নেবেন সেরা ডান্সার।

সেই চ্যালেঞ্জ গ্রহণ করেছেন খোদ সানি। আসলে গেইল যে গানের সঙ্গে নেচেছিলেন তা তো তার খুব চেনা। ‘রইস’-এর ‘লায়লা ম্যায় লায়লা’ নিশ্চয়ই মনে আছে সবার। পুরনো ‘কুরবানি’ ছবিতে জিনাত আমনের নাচও তুমুল জনপ্রিয় হয়েছিল। কিন্তু এই রিমিক্স ‘লায়লা’ হিসেবে সানিও কম জনপ্রিয়তা কুড়াননি। সেই গানেই মজেছেন গেইল। অনেকটা সানির কায়দাতেই কোমর দুলিয়ে নেচেছেন তিনি। আর তার পরই সেই নাচের ভিডিও পোস্ট করে ছুড়ে দিলেন চ্যালেঞ্জ।

যার উত্তরে ১৮ জুলাইতে সানি টুইট করে জানিয়ে দেন, তিনিও এই ডান্স চ্যালেঞ্জে অংশ নিতে চান। সঙ্গে হাসিমুখের ইমোজি।

১৯ জুলাই সানির টুইটের উত্তর দিয়েছেন ক্যারিবিয়ান ব্যাটিং দৈত্য। জানিয়েছেন, আমি এই মাত্র দেখলাম। তুমি মুভগুলো একদম ঠিক ধরেছ।

উত্তরে লাস্যময়ীর জবাব, ধন্যবাদ। তুমিও খুব একটা মন্দ নও!

ভিডিও লিংক...

সোনালীনিউজ/এমটিআই

 

Wordbridge School
Link copied!