• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

গোপন কথা রইলো না আর গোপনে


বিনোদন প্রতিবেদক নভেম্বর ১৮, ২০১৬, ০১:০১ পিএম
গোপন কথা রইলো না আর গোপনে

ঢাকা: ‘চুপি চুপি মন প্রেমে পড়েছে/মনের কোনে সুখ জমেছে’। এভাবেই নিজেদের মনের একান্ত গোপন প্রেমের কথা পরস্পরকে প্রকাশ্যেই জানিয়ে দিলেন বাংলাদেশের অন্যতম সুপারস্টার অভিনেতা শাকিব খান ও পরীমনি! কিন্তু তাদের মনের এই গোপন কথা রইলো না আর গোপনে। ইউটিউবের বদৌলতে এখন তা ছড়িয়ে গেছে বহুদূর!

হ্যাঁ। চুপি চুপি প্রেম করছেন শাকিব-পরী। কিন্তু সেটা বাস্তবে নয়, বরং সিনেমায়। মুক্তির প্রতীক্ষায় থাকা ‘ধুমকেতু’ ছবিতে চুপিসারে প্রেম করতে দেখা যাবে দ্বিতীয়বার জুটি বেধে অভিনয় করা সুপারস্টার শাকিব ও এই সময়ের জনপ্রিয় অভিনেত্রী পরীমনিকে।

মুক্তির প্রতীক্ষায় থাকা চলচ্চিত্র ‘ধুমকেতু’ সেন্সর বোর্ডের প্রাচির ডিঙিয়ে এখন প্রেক্ষাগৃহে যাওয়ার দিন গুনছে। আর এরমধ্যে প্রচার প্রচারণায় নেমে গেছেন ছবির নির্মাতা শফিক হাসান। এরই অংশ হিসেবে বৃহস্পতিবার রাতে ইউটিউবে রিলিজ দেয়া হলো ছবির প্রথম গান ‘চুপি চুপি মন প্রেমে পড়েছে’। গানটিতে ঠোঁট মেলাতে দেখা গেছে শাকিব ও পরীকে। গর্জিয়াস লুক আর মনোরম দৃশ্যে গানটির সিনেমাটোগ্রাফিও বেশ দৃষ্টি নন্দন।

সুদীপ কুমার দ্বীপের লেখায় ‘চুপি চুপি মন প্রেমে পড়েছে’ গানটিতে কণ্ঠ দিয়েছেন জনপ্রিয় শিল্পী ইমরান ও খেয়া। মিউজিকের দায়িত্বে ছিলেন আহমেদ হুমায়ুন।    

অন্যেদিকে এই ছবিটিতে দর্শকের সবচেয়ে আগ্রহের জায়গাটি আলোচিত নবাগতা অভিনেত্রী হ্যাপী ও সুপারস্টার শাকিব খানের আইটেম সং। কিন্তু এই গানকে প্রচারণার বাইরে রাখতে চাইছেন নির্মাতা।    

ত্রিভূজ প্রেমের কাহিনি নিয়ে নির্মিত ‘ধুমকেতু’ ছবিতে শাকিব-পরী ছাড়াও আছেন তানহা তাসনিয়া। ছবির কাহিনি, সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন মুনির রেজা। সব ঠিক থাকলে আসছে ডিসেম্বরে ছবিটি মুক্তি দিতে পারে বলে জানা গেছে।

ইউটিউবে শাকিব-পরীর চুপি চুপি প্রেম:

সোনালীনিউজ/ঢাকা/এমটিএল

Wordbridge School
Link copied!