• ঢাকা
  • শুক্রবার, ২৬ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

গোপন বৈঠকের সময় ৭ ‘জঙ্গী’ আটক


চাঁদপুর প্রতিনধি অক্টোবর ২১, ২০১৮, ১১:৪৮ এএম
গোপন বৈঠকের সময় ৭ ‘জঙ্গী’ আটক

চাঁদপুর : চাঁদপুরের ফরিদগঞ্জে গোপন বৈঠককালে জঙ্গী সংগঠনের ৭ সদস্যকে আটক করেছে ফরিদগঞ্জ থানা পুলিশ।

রোববার (২১ অক্টোবর) সকালে ফরিদগঞ্জ থানার ওসি মো: হারুন অর রশিদ চৌধুরী ও বেলা ১১টায়  চাঁদপুরের পুলিশ সুপার জিহাদুল কবির এক প্রেস ব্রিফিংয়ের মাধ্যমে বিষিয়টি নিশ্চিত করেছেন।

আটককৃতরা হলো, ফরিদগঞ্জ উপজেলার গাজীপুর গ্রামের কাউছার হামিদ(১৯), কুমিল্লা জেলার হোমনা থানার মো: মাহমুদুর রহমান (২৪), নারায়নগঞ্জ জেলা সদরের রাশেদুল ইসলাম (২৫), ময়মনসিংহ জেলার নান্দাইল উপজেলার মো: কামরুল হাছান (২৭), কিশোরগঞ্জ জেলার কুলিয়ারচর উপজেলার মো: নেয়ামত উল্ল্যাহ(২৬), টাঙ্গাইল জেলার নাগরপুর উপজেলার মো: হাবিবুর রহমান(৩০) ও ব্রাহ্মনবাড়িয়া জেলার সরাইল উপজেলার ফজলুর করিম (দ্বীন ইসলাম) (৩০)।

ফরিদগঞ্জ থানার ওসি হারুন অর রশিদ চৌধুরী জানান, ফরিদগঞ্জ পৌর এলাকার ১নং ওয়ার্ডের কেরোয়া গ্রামের একটি বাড়িতে একটি জঙ্গী সংগঠনের সদস্যরা গোপন বৈঠক করছে।

এই সংবাদের ভিত্তিতে থানা পুলিশ শনিবার বিকালে উত্তর কেরোয়া গ্রামের পাটওয়ারী বাড়ির সৌদি প্রবাসী মো: বাবু ওরফে আবু রায়হানের বিল্ডিংয়ে অভিযান চালায় এবং ফরিদগঞ্জ উপজেলার গাজীপুর গ্রামের কাউছার হামিদসহ ৭জনকে আটক করতে সমর্থ হয়। এসময় তাদের কাছ থেকে ২টি ল্যাপটপ, ২টি প্যান ড্রাইভ, ৬টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

পরে উদ্ধারকৃত জিনিসপত্রাদি পর্যবেক্ষণ করে এবং আটককৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে জঙ্গী সংগঠনের সাথে সংশ্লিষ্টতার বিষয়টি নিশ্চিত হন বলে ওসি জানান। পরে সন্ত্রাসবিরোধী আইনে রোববার সকালে ফরিদগঞ্জ থানায় মামলা দায়ের শেষে তাদেরকে আদালতে পাঠানো হয়।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!