• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

গোপনাঙ্গে বৈদ্যুতিক শক দিয়ে স্ত্রীকে হত্যা!


আন্তর্জাতিক ডেস্ক জুলাই ২২, ২০১৮, ০৮:০৯ পিএম
গোপনাঙ্গে বৈদ্যুতিক শক দিয়ে স্ত্রীকে হত্যা!

প্রতীকী ছবি

ঢাকা: স্ত্রীর পরকীয়া আছে এমন সন্দেহে গোপনাঙ্গে বৈদ্যুতিক শক দিয়ে তাকে হত্যা করলো সেনা সদস্য স্বামী। আর এই ঘটনাটি ঘটেছে বুধবার (১৮ জুলাই) ভারতের পশ্চিমবঙ্গ রাজ্যের ছত্তিশগড়ের বলোদাবাজার ভাটাপাড়া জেলায়।

পুলিশ জানিয়েছে, সিএএফে কর্মরত অভিযুক্ত সেনা সদস্য সুরেশ মিরি। বুধবার (১৮ জুলাই) ওই সেনা সদস্যের স্ত্রী লক্ষ্মী বাথরুমে কাপড় ধোয়ার কাজ করছিলেন। হঠাৎই সুরেশ বাথরুমে ঢুকে স্ত্রীকে মারতে শুরু করে। এক পর্যায়ে মারের চোটে লক্ষ্মী অজ্ঞান হয়ে যান। এরপরই সুরেশ তারের সাহায্যে তার গোপনাঙ্গে বৈদ্যুতিক শক দেয়। পুলিশ লক্ষ্মীর লাশের পাশ থেকেই উদ্ধার করা হয়েছে তারটি।

দান্তেওয়াড়া জেলার সিএএফের ৬তম ব্যাটেলিয়ানে সুরেশ রাঁধুনির কাজ করত। পুলিশের কাছে সুরেশ নিজের দোষ স্বীকার করেছে। সে জানিয়েছে, তার স্ত্রীর বিবাহ-বর্হিভূত সম্পর্ক আছে বলে তার সন্দেহ ছিল। বুধবার (১৮ জুলাই) তাদের মধ্যে এ নিয়ে উত্তপ্ত কথোপকথন হয়। এরপরই এই ঘটনার সূত্রপাত।

পুলিশ সূত্রে জানা গেছে, লক্ষ্মীকে খুন করার পর সুরেশ তার শ্বশুড়বাড়িকে জানায় যে তার স্ত্রী খুব অসুস্থ হয়ে পড়েছে। এরপরই সুরেশ একটি ভ্যান ভাড়া করে স্ত্রীর দেহটিকে মুঙ্গেলি জেলায় নিয়ে যায়। সেখানে লক্ষ্মীর মা-বাবাকে সে বলে যে অসুস্থতার জন্য লক্ষ্মী মারা গেছে। কিন্তু তাদের গোটা বিষয়টি সন্দেহ হওয়ায় তারা পুলিশকে খবর দেন। পুলিশ এসে সুরেশকে গ্রেপ্তার করে।

সোনালীনিউজ/এমএইচএম

Wordbridge School

আন্তর্জাতিক বিভাগের আরো খবর

Link copied!