• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

গৌরনদীতে সাবেক পৌর কাউন্সিলর গ্রেপ্তার


বরিশাল ব্যুরো আগস্ট ১৬, ২০১৮, ০৮:১৭ পিএম
গৌরনদীতে সাবেক পৌর কাউন্সিলর গ্রেপ্তার

প্রতীকী ছবি

বরিশাল : নিরাপদ সড়কের দাবিতে বরিশালের গৌরনদীতে মহাসড়ক অবরোধে শিক্ষার্থীদের উস্কানি দেয়ার মামলায় সন্দেহজনক আসামি হিসেবে উপজেলা যুবদলের সদস্য ও সাবেক পৌর কাউন্সিলর মো. হোসাইন  তুষার (৪৫)কে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। উস্কানি দিয়ে নাশকতায় জড়িত থাকার সন্দেহে বুধবার (১৫ আগস্ট) দিবাগত রাত ১২টার দিকে গৌরনদী পৌরসভার গোবর্ধন এলাকার নিজ বাড়ি থেকে তুষারকে গ্রেপ্তার করা হয়। সে ওই এলাকার মৃত হাফেজ সরদারের ছেলে।

মামলার তদন্তকারী কর্মকর্তা ও থানার এসআই মো. আসাদুজ্জামান খান বলেন, নিরাপদ সড়ক চাই দাবিতে গৌরনদীতে শিক্ষার্থীদের মহাসড়ক অবরোধের ঘটনায় থানার এসআই মো. ইকবাল হোসেন বাদি হয়ে রাজীব হোসেন খানসহ দুইজনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরো ১০/১৫ জন উস্কানিদাতাকে আসামি করে গত ৫ আগস্ট থানায় একটি মামলা দায়ের করেন। ওই মামলায় সন্দেহজনক আসামি হিসেবে মো. হোসাইন তুষারকে গ্রেপ্তার করে বৃহস্পতিবার (১৬ আগস্ট) দুপুরে বরিশাল অতিরিক্ত চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে সোপর্দ করা হয়েছে। এ নিয়ে মামলায় গ্রেফতারের সংখ্যা দাঁড়ালো ৩ এ।

উল্লেখ্য, নিরাপদ সড়ক চাই দাবিতে গৌরনদী উপজেলার বার্থী ডিগ্রি কলেজ ও বার্থী তাঁরা মাধ্যমিক বিদ্যালয়ের ৪ শতাধিক শিক্ষার্থী গত ৪ আগস্ট সকালে বার্থী ডিগ্রি কলেজের সামনে ঢাকা-বরিশাল মহাসড়ক অবরোধ করে গাড়ির ও চালকের লাইসেন্স পরীক্ষা করেছেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!