• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

গৌরীপুরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা


গৌরীপুর (ময়মনসিংহ) প্রতিনিধি অক্টোবর ৬, ২০১৭, ১২:৪৪ পিএম
গৌরীপুরে বৃদ্ধকে পিটিয়ে হত্যা

প্রতীকী ছবি

ময়মনসিংহ: জেলার গৌরীপুর উপজেলার বোকাইনগর ইউনিয়নের মাইজহাটি গ্রামের মৃত তালেব হোসেনের ছেলে নাজমূল ইসলাম ওরফে নূরুল ইসলাম (৬৫)। গত ২৪ সেপ্টেম্বর নাজমূল ময়মনসিংহ কোর্টে একটি মামলায় হাজিরা দেওয়ার জন্য বাড়ি থেকে বের হয়। পথিমধ্যে পার্শ্ববর্তী ঈশ্বরগঞ্জ উপজেলার শিমরাইল এলাকায় নাজমূলের গতিরোধ করে প্রতিপক্ষ পুলিশ বদরুল হাসান বাচ্চুর লোকজন। এ সময় প্রতিপক্ষ নাজমূলকে পিটিয়ে তার দু-পা ভেঙে ফেলে এবং ধারালো অস্ত্র দিয়ে শরীরের বিভিন্ন স্থানে জখম করে। মুমূর্ষু অবস্থায় নাজমূলকে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে বুধবার রাতে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, পূর্ব শত্রুতার জের ধরে নাজমুল হোসেনের সঙ্গে মাইজহাটি গ্রামের পুলিশ বদরুল হাসান বাচ্চুর সঙ্গে বিরোধ চলছিল। দুজনের বিরোধের জের ধরে গৌরীপুর থানায় পাল্টাপাল্টি বেশ কয়েকটি মামলাও হয়। গত ২৪ সেপ্টেম্বর নাজমূল ময়মনসিংহ কোর্টে একটি মামলায় হাজিরা দেওয়ার জন্য বাড়ি থেকে বের হয়ে যাবার সময় রাস্তায় তাকে মারধর করে। এই মারধরেই চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বৃহস্পতিবার নাজমূলের লাশের ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করে পুলিশ। পরে ওইদিন বিকালে জানাযা শেষে নাজমূলকে নিজ গ্রামে দাফন করা হয়। এদিকে নাজমূল হোসেনকে পিটিয়ে জখম করার ঘটনায় তাঁর ছেলে ইমরুল হোসেন বাদি হয়ে গত ২৫ সেপ্টেম্বর ঈশ্বরগঞ্জ একটি মামলা দায়ের করেন। ইতিমধ্যে এজাহারভুক্ত এক নম্বর আসামি আতিকুর রহমানকে গ্রেপ্তার করে কারাগারে পাঠায় পুলিশ।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ বদরুল আলম খান বলেন, পূর্ব বিরোধের জের ধরে আদালতে যাওয়ার পথে প্রতিপক্ষের লোকজন নাজমূলকে পিটিয়ে আহত করে। পরে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়। এ ব্যাপারে ঈশ্বরগঞ্জ থানায় একটি মামলা দায়ের হয়েছে। একজন আসামি গ্রেপ্তার আছে।

গৌরীপুর থানার অফিসার ইনচার্জ দেলোয়ার আহাম্মদ বলেন, দুই পক্ষের মধ্যে দীর্ঘদিন ধরেই বিরোধ চলছিল। বৃহস্পতিবার তাঁর মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে গ্রামে উত্তেজনা দেখা দেয়। পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!