• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

জীবননগরে দুই এনজিও কর্মী অপহরণ


চুয়াডাঙ্গা প্রতিনিধি ডিসেম্বর ১৯, ২০১৬, ০৫:৩৮ পিএম
জীবননগরে দুই এনজিও কর্মী অপহরণ

চুয়াডাঙ্গা : চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার হাসাদা ইউনিয়নের বসবাসকারী দুই নারী এনজিও কর্মী গতকাল রোববার সন্ধ্যা আনুমানিক ৬টার দিকে কাজ শেষে বাড়ী ফেরার পথে পূর্ব বাংলা কমিউনিস্ট পার্টির লাল পতাকা বাহিনীর সন্ত্রাসী দ্বারা অপহৃত হয়।

অপহৃত দ্জুন নারী কর্মি হাসদা ইউনিয়নের পনেরসতিপাড়া গ্রামের বাকের উদ্দিনের মেয়ে জিনিয়া জাহান সোমা (২৪) এবং পাশ্ববর্তী বদিনাথপুর গ্রামের মঈন মাষ্টারের মেয়ে রোকসারা আক্তার (৩৫)। এরা দুজনেই স্থানীয় এনজিও আত্মবিশ্বাস পল্লী উন্নয়ন নামক বেসরকারী সংস্থায় কর্মরত ছিলেন।

আজ সোমবার পার্শবর্তী গ্রামে বাবুল হাং এর পুকুর পাড়ে রোকসারা আক্তারের লাশ পাওয়া যায়। জিনিয়া জাহান সোমা সন্ত্রাসীদের চোখ এড়িয়ে কোন ভাবে রক্তাক্ত অবস্থায় পালিয়ে স্থানীয় উপজেলা হাসপাতালে চিকিৎসা নেয় বলে পারিবারিক সূত্রে জানা গেছে।

অপহৃতদের পরিবারের পক্ষ থেকে স্থানীয় থানায় অভিযোগ করা হলেও পুলিশের পক্ষ থেকে কার্যকর প্রয়োজনীয় পদক্ষেপ নেয়া হয়নি বলে এলাকাবাসীর অভিযোগ।

লাল পতাকা সন্ত্রাসী বাহিনী পূর্ববাংলার সরকারকর্র্তৃক একটি নিষিদ্ধ সংগঠন। স্থানীয় খুন, ধর্ষণ ও অপহরণ তাদের দৈনন্দিন কাজ।

এলাকাবাসীদের সাথে কথা বলে ও গোপন সূত্রে জানা যায় সন্ত্রাসীদের সাথে পুলিশের গোপন যোগাযোগ থাকায় কোন অন্যায় অবিচারের সহযোগিতা পাওয়া যায় না। অপহৃত পরিবারের পক্ষথেকে ও স্থানীয় গ্রামবাসি, সাধারণ জনগন সকল অন্যয় অত্যাচারের তদন্ত ন্যায় বিচারের দাবি জানায়। এলাকার সাধারণ জনগন বিক্ষুদ্ব।

সোনালীনিউজ/ঢাকা

Wordbridge School
Link copied!