• ঢাকা
  • মঙ্গলবার, ১৬ এপ্রিল, ২০২৪, ৩ বৈশাখ ১৪৩১

গ্রাফিক্স ডিজাইনার পদে চাকরি দিচ্ছে ব্ল্যাকফক্স ডিজিটাল


চাকরির খবর ডেস্ক জানুয়ারি ৯, ২০১৭, ০৫:০১ পিএম
গ্রাফিক্স ডিজাইনার পদে চাকরি দিচ্ছে ব্ল্যাকফক্স ডিজিটাল

ঢাকা: ‘সিনিয়র গ্রাফিক্স ডিজাইনার’ পদে ১০ জনকে চাকরি দিচ্ছে ব্ল্যাকফক্স ডিজিটাল। এপদের জন্য শিক্ষাগত যোগ্যতা লাগবে যেকোন বিষয়ে স্নাতক। উচ্চমাত্রায় অভিজ্ঞ প্রার্থীদের ক্ষেত্রে শিক্ষাগত যোগ্যতা শিথিল করা যেতে পারে। কর্মস্থাল হবে ঢাকায়। বয়স হতে হবে ১৮ থেকে ৩৫ বছর। আগ্রহীরা আগামী ৭ ফেব্রুয়ারী পর্যন্ত আবেদন করতে পারবেন।

দায়িত্বগুলো হলো, (১) এডোব ফটোশপ, ইলাস্ট্রেটর পন্য এবং মডেল রিটাচিং নিয়ে কাজ করতে হবে। (২) এডোব ইন-ডিজাইন, পেজ মেকআপে কাজের অভিজ্ঞতা থাকলে অগ্রাধিকার পাবে। (৩) উইন্ডোজ এবং ম্যাক ওএস-এ কাজ করে অভ্যস্ত। (৪) ইন্টারনেট ব্রাউজিং-এ ভাল। (৫) শিফ্টিং ডিউটিতে কাজ করে অভ্যস্ত (সকাল বিকেল, রাত)। (৬) কঠিন সময়সীমায় কাজ করতে সক্ষম। (৭) এডোব ফটোশপ ব্যবহার করে মাল্টিপল ক্লিপিং প্যাথ, নেক জয়েন্ট এবং হেয়ার মাস্কিং এর কাজ করা।

এসব বিষয়ে ১ থেকে ৫ বছরের অভিজ্ঞতা লাগবে। এছাড়াও চাকরিপ্রার্থীদের যেসব ক্ষেত্রে অভিজ্ঞতা থাকতে হবে তা হলো- (১) Graphic Design (Computer Aided), Special Effect (Computer Aided) Design। (২) তথ্য-প্রযুক্তিভিত্তিক সেবা বিষয়ে ব্যবসায়িক প্রতিষ্ঠানে অভিজ্ঞতা থাকতে হবে।

এছাড়াও প্রার্থীর অন্যান্য যেসব নিয়ম মেনে কাজ করতে হবে তা হলো- সঠিক নির্দেশনা অনুসরণ করতে হবে এবং নির্ধারিত সময়ের মধ্যে কার্য সম্পাদন করতে হবে, সময়ে সময়ে দিন এবং রাত উভয়ে কাজ করা, মানসম্মত কাজ দেয়াতে সক্ষম, এমএস অফিস প্রোগ্রামে অভিজ্ঞ থাকতে হবে।

বেতন হবে ৮০০০ থেকে ১২০০০ হাজার টাকা। এছাড়া অন্যান্য সুবিধা দেয়া হবে। যেমন-  মেডিক্যাল ছুঁটি, আকষ্মিক ছুঁটি এবং অর্জিত ছুটি, দলীয় মেডিক্যাল বীমা, দুইটি উৎসব বোনাস, লাঞ্চ এবং স্ন্যাক্স।

আবেদন পাঠানোর ঠিকান- ব্ল্যাকফক্স ডিজিটাল, হাউজ নং ০২, রোড নং. ১০, নিকুঞ্জ ০২ ওয়েব : www.blackfoxdigital.com.bd

এছাড়াও বিডি জবসের মাধ্যমে আগ্রহীরা আবেদন পাঠাতে পারবেন।

সূত্র- বিডি জবস


সোনালীনিউজ/ঢাকা/আকন

Wordbridge School
Link copied!