• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

গ্রিন ইউনিভার্সিটিতে ৫০ শতাংশ ছাড়ে ভর্তি মেলা শুরু


নিজস্ব প্রতিবেদক মে ৫, ২০১৮, ০৩:৪৪ পিএম
গ্রিন ইউনিভার্সিটিতে ৫০ শতাংশ ছাড়ে ভর্তি মেলা শুরু

ঢাকা : দেশের অন্যতম সেরা বেসরকারি বিশ্ববিদ্যালয় গ্রিন ইউনিভার্সিটি। এ বিশ্ববিদ্যালয়টিতে সামার সেমিস্টারের জন্য ভর্তি মেলা শুরু হয়েছে। মেলা উপলক্ষে ৫০ শতাংশ ছাড়ে শিক্ষার্থী ভর্তি চলছে।

শনিবার (৫ মে) বিশ্ববিদ্যালয়টির জনসংযোগ কর্মকর্তা মতিউর তানিফ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, শনিবার (৫ মে) থেকে শুরু হওয়া ১০ দিনব্যাপী এ ভর্তি মেলা চলবে  আগামী ১৪ মে পর্যন্ত। ভর্তিচ্ছুরা সরকারি ছুটির দিনসহ সপ্তাহে ৭ দিন সকাল ৯টা থেকে রাত ৮টা পর্যন্ত ৫০ শতাংশ ছাড়ে ভর্তি হতে পারবেন।

বিশ্ববিদ্যালয়টিতে ব্যাচেলর ও মাস্টার্স প্রোগামগুলোর মধ্যে রয়েছে, সিএসই, ইইই, বিবিএ, এমবিএ, ইএমবিএ, এলএলবি, এলএলএম, সমাজবিজ্ঞান, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং, ইংলিশ এবং ফিল্ম, টেলিভিশন ও ডিজিটাল মিডিয়া।

সম্প্রতি বিশ্ববিদ্যালয়টির সিএসই ও ইইই বিভাগ ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ারিং, বাংলাদেশ (আইইবি) অ্যাক্রিডিটেশন অর্জন করেছে।

প্রতিযোগিতামূলক চাকরির বাজারে শিক্ষার্থীদের যোগ্য করে তোলার লক্ষ্যে ভিন্নধারার শিক্ষা প্রতিষ্ঠান গ্রিন ইউনিভার্সিটি। আর এ কারণেই দেশের অন্যসব বেসরকারি বিশ্ববিদ্যালয়ের চেয়ে অনন্য বৈশিষ্ট্য বহন করে এগিয়ে চলেছে।

বিশ্ববিদ্যালয়টি শুধু গুণগত ও মানসম্মত শিক্ষাদানই করে না, বরং গ্রাজুয়েশন শেষে বিভিন্ন প্রতিষ্ঠানে চাকরির সহযোগিতা দিয়ে থাকে। ক্যারিয়ার ডেভেলপমেন্ট সেন্টারের মাধ্যমে খ্যাতনামা বিভিন্ন প্রতিষ্ঠানে ইন্টার্নশীপ ও থিসিসের সুযোগ-সুবিধাও দেয়া হয় ।

গ্রিন ইউনিভার্সিটির বিভিন্ন প্রোগ্রামে ভর্তিচ্ছু মুক্তিযোদ্ধা, ছাত্রী, ভাই-বোন, স্বামী-স্ত্রী, ক্ষুদ্র নৃগোষ্ঠী ও খেলোয়াড়রা সর্বোচ্চ ১০০ শতাংশ পর্যন্ত স্কলারশিপের সুযোগ পাচ্ছেন। এসএসসি ও এইচএসসির ফলাফল ও গ্রুপভিত্তিক ভর্তিতেও রয়েছে বিশেষ ছাড়।

যোগাযোগ: গ্রিন ইউনিভার্সিটি অব বাংলাদেশ, ২২০/ডি বেগম রোকেয়া সরণী, ঢাকা-১২০৭। ফোন: ০১৭৫৭০৭৪৩০১, ০১৭৫৭০৭৪৩০২, ০১৭৫৭০৭৪৩০৩, ০১৭৫৭০৭৪৩০৪, বিস্তারিত জানতে ভিজিট করুন www.green.edu.bd

সোনালীনিউজ/ঢাকা/জেডআরসি/এইচএআর

Wordbridge School
Link copied!