• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

গ্রেপ্তারের পর বন্দুকযুদ্ধ, তরুণ নিহত


কুষ্টিয়া প্রতিনিধি আগস্ট ২১, ২০১৭, ০৯:২৭ এএম
গ্রেপ্তারের পর বন্দুকযুদ্ধ, তরুণ নিহত

প্রতীকী ছবি।

কুষ্টিয়া: হত্যা মামলায় সন্দেহভাজন এক তরুণকে গ্রেপ্তারের পর পুলিশের সঙ্গে কথিত ‘বন্দুকযুদ্ধে’ নিহত হন ওই তরুণ। ঘটনাটি ঘঠেছে কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) এলাকায়। ইবি থানার ওসি রতন শেখ জানান, সোমবার (২১ আগস্ট) ভোরের দিকে শিবপুর গ্রামে গোলাগুলির এ ঘটনা ঘটে।

নিহত এনামূল হক (২৬) ওই গ্রামের গোলাম মোস্তফার ছেলে। ওসি রতন বলেন, “শনিবার এনামুলের বাড়ির পাশের পরিত্যক্ত ট্যাংকে ওই গ্রামের কলেজছাত্র সাগরের লাশ মেলে। হত্যাকাণ্ড সন্দেহে পুলিশ রোববার এনামূলকে গ্রেপ্তার করে। এনামুল হত্যার কথা স্বীকার করে সহযোগী হিসেবে শিপনের নাম বলেন।

তিনি আরো বলেন, পুলিশ তাকে সঙ্গে নিয়ে শিপনকে ধরতে গেলে সন্ত্রাসীরা পুলিশকে লক্ষ করে গুলি চালায়। এ সময় এনামূল পালিয়ে যায়। দুই পক্ষে গোলাগুলির পর সন্ত্রাসীরা পিছু হটে। পরে গুলিবিদ্ধ এনামুলকে কুষ্টিয়া সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

পুলিশ ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, কার্তুজ ও হাঁসুয়া উদ্ধার করেছে জানিয়ে তিনি বলেন, এ ঘটনায় এসআই রাশেদসহ চার পুলিশ আহত হয়ে হাসপাতালে চিকিৎসা নিয়েছেন।

গত ১৬ অগাস্ট স্থানীয় হরিনারায়ণপুর বাজার থেকে এলাকার খাতের আলী ডিগ্রি কলেজের একাদশ শ্রেণির ছাত্র সাগর সাহা নিখোঁজ হয়। পরদিন তার বাবা অজ্ঞাতদের বিরুদ্ধে মামলা করেন। পরে ১৯ অগাস্ট সাগরের লাশ উদ্ধার হয়।

সোনালীনিউজ/ঢাকা/এআই

Wordbridge School
Link copied!