• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

ঘর ভাঙছে রাহুল-প্রিয়াঙ্কার!


বিনোদন ডেস্ক জুন ২১, ২০১৮, ১২:৩৫ পিএম
ঘর ভাঙছে রাহুল-প্রিয়াঙ্কার!

অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার

ঢাকা: সাবেক স্বামী ও অভিনেতা রাহুল ব্যানার্জীর বিরুদ্ধে শারীরিক ও মানসিক নির্যাতনের অভিযোগ এনেছেন কলকাতার জনপ্রিয় অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার। বর্তমানে রাহুল-প্রিয়াঙ্কার বিয়ে বিচ্ছেদের বিষয়টি প্রক্রিয়াধীন। 

তবে দু‘জন আরও আগে থেকেই আলাদা ছিলেন। তবে সুসম্পর্কটা ছিল। কিন্তু এবার রাহুল-প্রিয়াঙ্কা দু’জনেই দুজনের বিরুদ্ধে অভিযোগ এনেছেন। প্রিয়াঙ্কার বক্তব্য, বহু অ্যাফেয়ার ছাড়াও নানা ভাবে রাহুল আমাকে ঠকিয়েছে।

রাহুলও অভিযোগ করে বলেছেন, তার কাছে এককালীন এক কোটি ২৫ লাখ রুপি চেয়েছেন প্রিয়াঙ্কা। টাকা না দেয়ায় ছেলে সহজের সঙ্গে দেখা করতে পারেননি তিনি। এক কোটি ২৫ লক্ষ টাকার বিষয়ে প্রিয়াঙ্কা বলেন, টাকার সঠিক অঙ্কটা আমি বলব না। তবে একটা মোটা টাকা দাবি করেছি।

প্রিয়াঙ্কা আরও বলেন, ও আমাকে শারীরিক ও মানসিক নির্যাতন করেছে। রেগে দিয়ে আমার পেন্টিং ভেঙে দেওয়া, নিজের গায়ে গরম চা ঢেলে দেওয়া, কিছুই বাদ রাখেনি। আমার বাবা-মাকে নিয়ে অত্যন্ত খারাপ কথা বলেছে। হোয়াটসঅ্যাপে সে সব রয়েছে। চাইলে আমি সেগুলো দেখাতে পারি। এমনকী, ও সহজকেও বুঝিয়েছে, মা খারাপ। ছেলে এতটাই ছোট, স্কুলে গিয়ে কান্নাকাটি করেছে। ও ভেবেছিল, হয়তো মায়ের সঙ্গে আর থাকতে পারবে না। স্কুল থেকে সব কিছু আমাকে জানানো হয়।

সোনালীনিউজ/বিএইচ

Wordbridge School
Link copied!