• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

ঘরে ঢুকে পৌর মেয়রকে কুপিয়েছে দুর্বৃত্তরা


মাদারীপুর প্রতিনিধি জুলাই ১৫, ২০১৮, ০৪:৫১ পিএম
ঘরে ঢুকে পৌর মেয়রকে কুপিয়েছে দুর্বৃত্তরা

ঢাকা : মাদারীপুরের কালকিনির পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এনায়েত হোসেন হাওলাদারকে কুপিয়েছে দুর্বৃত্তরা। শনিবার (১৪ জুলাই) মধ্যরাতে তাঁর বাড়িতে এ ঘটনা ঘটে।

পুলিশ ও মেয়রের পরিবারের সদস্যরা জানান, প্রতিদিনের মতো রাতে খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন মেয়র ও তার পরিবারের লোকজন। হঠাৎ মধ্যরাতে দেয়াল অতিক্রম করে বাড়ির মধ্যে প্রবেশ করে একদল দুর্বৃত্ত। এরপর ঘরের জানালা ভেঙ্গে মেয়রকে ঘুমন্ত অবস্থায় ধারালো অস্ত্র দিয়ে মাথায় আঘাত করে দুর্বৃত্তরা।

পরে মেয়র এনায়েতের চিৎকারে আশাপাশের লোকজন এগিয়ে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। গুরুতর অবস্থায় তাকে উদ্ধার করে কালকিনি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে পরিবারের লোকজন। খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে কালকিনি থানা পুলিশ। তবে এ ঘটনায় এখনো কাউকে আটক করতে পারেনি পুলিশ।

২ জুলাই কালকিনি পৌর মেয়রের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগে কাউন্সিলরদের অনাস্থার বিষয়ে তদন্ত শুরু করে ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ের কর্মকর্তারা। ওইদিন কাউন্সিলরদের কাছ থেকে শুনানি গ্রহণ করেন ঢাকা বিভাগীয় কমিশনার কার্যালয়ের পরিচালক এম ইদ্রিস সিদ্দিকীর নেতৃত্বাধীন তদন্ত কমিটির সদস্যরা।

এ সময় পৌর কার্যালয়ে মেয়রের বক্তব্যও গ্রহণ করা হয়। গত ৬ জুন মেয়রের বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ এনে অনাস্থা দেন ৮ জন কাউন্সিলর। পরে ১১ জুন স্থানীয় সরকার সচিব বরাবর মেয়রের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেন তারা।

সোনালীনিউজ/জেডআরসি/এমটিআই

Wordbridge School
Link copied!