• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১

ঘরের মাঠে ব্যাট করছে চিটাগং ভাইকিংস


ক্রীড়া প্রতিবেদক নভেম্বর ২৫, ২০১৭, ০৭:০০ পিএম
ঘরের মাঠে  ব্যাট করছে চিটাগং ভাইকিংস

ফাইল ছবি

ঢাকা: পয়েন্ট টেবিলের তলানীতে থেকে উপরের দিকে উঠার লক্ষ্য নিয়ে ঘরের মাঠে রংপুর রাইডার্সের বিপক্ষে ব্যাট করতে নেমেছে চিটাগং ভাইকিংস। শুরুটা একদম ভাল হয়নি স্বাগতিকদের। অস্টম ওভারে ৫৬ রান তুলতেই পতন হয়েছে ৩ উইকেটের। এই রিপোর্ট লিখা পর্যন্ত ৯ ওভার শেষে ৬৭ রান তুলেছে বন্দর নগরীর দলটি। ভ্যান জাইল ৮ এবং সিকান্দার রাজা ৭ রান নিয়ে অপরাজিত আছেন।

শনিবার (২৫ নভেম্বর) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) ২৮তম ম্যাচে টস জিতে ফিল্ডিং বেছে নেন রংপুর রাইডার্স অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ব্যাট করতে নেমে দ্বিতীয় ওভারেই উইকেট হারায় চিটাগং ভাইকিংস। ৫ বলে ১১ রান করে রানআউটের ফাঁদে পড়ে বিদায় নেন লুক রঞ্চি। মাশরাফির করা চতুর্থ ওভারের ৫ম বলে লাসিথ মালিঙ্গার হাতে ক্যাচ দিয়ে বিদায় নেন এনামুল হক।

৩০ রানে দুই উইকেট হারিয়ে প্রতিরোধ গড়েন সৌম্য সরকার ও সিকান্দার রাজা। কিন্তু খুব বেশি দুর এগোতে পারেনি এই জুটি। দলীয় ৫৬ রানে নাহিদুল ইসলামের বলে বোল্ড হয়ে সাঝঘরে ফেরেন সৌম্য। তার আগে ২৬ বলে ২টি চার আর ২টি ছক্কায় ৩০ রান করেন এই ওপেনার।

এবারের আসরে লিগ পর্বে নিজেদের অষ্টম ম্যাচ খেলতে নামলো রংপুর। আগের ৭ খেলায় ৩ জয়ে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের পঞ্চম স্থানে রয়েছে মাশরাফির রংপুর।
আর ৭ খেলায় ২ জয়ে ৪ পয়েন্ট নিয়ে টেবিলের সপ্তম ও তলানিতে চিটাগং।

চিটাগং ভাইকিংস: লুক রঞ্চি (অধিনায়ক), সৌম্য সরকার, এনামুল হক, নাজিবুল্লাহ জাদরান, সিকান্দার রাজা, ভ্যান জাইল, আল আমিন, লুইস রিসি, তানভীর হায়দার, সানজামুল ইসলাম ও তাসকিন আহমেদ।

রংপুর রাইডার্স: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), ক্রিস গেইল, ব্রেন্ডন ম্যাককালাম, মোহাম্মদ মিথুন, শাহরিয়ার নাফীস, রবি বোপারা, থিসারা পেরেরা, নাহিদুল ইসলাম, লাসিথ মালিঙ্গা, সোহাগ গাজী ও রুবেল হোসেন।

সোনালীনিউজ/ঢাকা/জেডআই

Wordbridge School
Link copied!