• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১
খিলগাঁওয়ে কিশোর খুন

ঘাতকদের ফাঁসির দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ


নিজস্ব প্রতিবেদক এপ্রিল ১৭, ২০১৮, ১১:৩৪ এএম
ঘাতকদের ফাঁসির দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ

ঢাকা : রাজধানীর খিলগাঁওয়ে কিশোর রাসেল হত্যাকাণ্ডে জড়িত ঘাতকদের গ্রেপ্তার করতে পারেনি পুলিশ। গত চারদিনেও মুল আসামিদের গ্রেপ্তার না করতে পারায় স্বজন, সহপাঠী ও স্থানীয় বাসিন্দাদের মধ্যে বিরাজ করছে ক্ষোভ ও হতাশা। রানা, সিরাজ ও আকাশসহ ঘাতকদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে মিছিল করছে নিহতের সহপাঠীসহ স্থানীয় বাসিন্দারা।

খিলগাঁও থানার ওসি মশিউর রহমান বলেন, রাসেল হত্যাকাণ্ডে জড়িতরা মূলত কিশোর অপরাধী। একমাত্র মূল আসামি রানা বয়সে কিছুটা বড়। ঘটনার পর এজাহারভুক্ত আসামি মাসুদকে গ্রেপ্তার হয়েছে। অন্য আসামিদের গ্রেপ্তারে পুলিশ সচেষ্ট রয়েছে।

ক্রিকেট খেলাকে কেন্দ্র করে ১২ এপ্রিল রাত আটটার দিকে সি ব্লকের পুরাতন পুলিশ ফাঁড়ি মাঠে উপর্যুপরি ছুরিকাঘাত করে রাসেলকে হত্যা করা হয়। চলতি বছর এসএসসি পরীক্ষায় অংশ নিয়েছিল হতভাগ্য রাসেল।

ঘাতকদের গ্রেপ্তার ও ফাঁসির দাবিতে সোমবার (১৬ এপ্রিল) এলাকাবাসী সি ব্লকে বিক্ষোভ মিছিল করে। এলাকাবাসী জানান, ঘাতক রানার বাসা খিলগাঁও ঝিলপাড় এলাকায়। ইন্টারনেট সংযোগ দেয়ার কাজ করলেও বখাটে ও সন্ত্রাসী প্রকৃতির  ছেলে রানা। অপর দুই কিশোরও একই প্রকৃতির।  

নিহতের ভাই আবু সালেহ জানান, গ্রামের বাড়ি বরিশালের বাকেরগজ্ঞে ছোট ভাই রাসেলকে দাফন করা হয়েছে। তারা দুই ভাই ও তিনি বড়। তাদের মা গার্মেন্টেসে চাকরি করেন। খিঁলগাঁও থানা সংলগ্ন পুরাতন পাকা মসজিদের পেছনে ভাড়া বাসায় থাকেন তারা। ছোট ভাইয়ের হত্যাকারীদের দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করেন তিনি।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!