• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

ঘুষ নেয়ার সময় মুক্তিযোদ্ধা কমান্ডারসহ দুইজন আটক!


নোয়াখালী প্রতিনিধি অক্টোবর ১২, ২০১৭, ১০:৩৩ এএম
ঘুষ নেয়ার সময় মুক্তিযোদ্ধা কমান্ডারসহ দুইজন আটক!

নোয়াখালী: জেলার জেলা শহর মাইজদীতে দুর্নীতি দমন কমিশনের (দুদক)-এর নাম ভাঙিয়ে টাকা টাকা আদান-প্রদান করার অভিযোগে দুইজনকে আটক করা হয়েছে। বুধবার (১১ অক্টোবর) বিকেলে জেলা শহর মাইজদীর পুরাতন বাসস্ট্যান্ড সংলগ্ন আমানিয়া হোটেলের সামনে থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী (সিএ) আমিন উল্যাহ ও সেনবাগ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আওয়ামী লীগ নেতা আব্দুল ওহাব।

জেলা দুদক কার্যালয় সূত্র জানায়, সেনবাগ উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার আব্দুল ওহাবের বিরুদ্ধে ১৮ জন ভুয়া মুক্তিযোদ্ধার নামে ভাতার টাকা আত্মসাতের অভিযোগ উঠলে তা নিয়ে তদন্ত শুরু করে দুদক।

পরে বিষয়টি নিয়ে সেনবাগ উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ের অফিস সহকারী আমিন উল্যাহ’র আলাপকালে তিনি ওহাবকে বলেন, তার সঙ্গে নোয়াখালী দুদক অফিসের কর্মকর্তার সম্পর্ক আছে। টাকা আত্মসাতের বিষয়টি সমাধান করে দেওয়ার কথা বলে ওহাবের কাছে দুই লাখ ২০ হাজার টাকা চান আমিন উল্লাহ।

পরে বুধবার (১১ অক্টোবর) বিকেলে টাকা নিয়ে মাইজদী আমানিয়া হোটেলের সামনে আসেন মুক্তিযোদ্ধা কমান্ডার আবদুল ওহাব। এ সময় টাকা লেনদেনকালে তাদের দুজনকে হাতেনাতে আটক করে জেলা দুর্নীতি দমন কমিশন (দুদকের) কর্মকর্তারা। পরে তাদের সুধারাম থানায় সোপার্দ করা হয়।

দুদক নোয়াখালী জেলার সহকারী পরিচালক মশিউর রহমান আটকের বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, টাকা লেনদেনের সময় আমিন উল্লা ও আবদুল ওহাবকে আটক করা হয়েছে। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!