• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

ঘুষের টাকা ফেরত দেয়া সেই পুলিশ কর্তা ক্লোজ


বরিশাল ব্যুরো মার্চ ১৮, ২০১৮, ০৮:১০ পিএম
ঘুষের টাকা ফেরত দেয়া সেই পুলিশ কর্তা ক্লোজ

বরিশাল : ইয়াবাসহ শামিম খান নামে এক যুবককে গ্রেপ্তারের পর ঘুষ নেয়ার অভিযোগে বরিশালের উজিরপুর থানার এএসআই আমিনুল ইসলামকে পুলিশ লাইনসে ক্লোজ করে নেয়া হয়েছে। রোববার (১৮ মার্চ) ওই কর্মকর্তাকে ক্লোজ করা হয় বলে স্বীকার করেছেন গৌরনদী সার্কেলের সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আকরামুল হাসান। এর আগে বিষয়টি ফাঁস হয়ে যাওয়ায় শুক্রবার ঘুষের টাকা ফেরত দেন এসআই আমিনুল।

সিনিয়র সহকারী পুলিশ সুপার মো. আকরামুল হাসান বলেন, এএসআই আমিনুলের বিরুদ্ধে অভিযোগের ভিত্তিতে তাকে ক্লোজ করা হয়েছে। আরো তদন্ত শেষে তার বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থান নেয়া হবে।

প্রসঙ্গত, গত বৃহস্পতিবার উজিরপুরের মুন্ডুপাশা গ্রামের মৃত মোশারফ খানের পুত্র শামিম খানকে ৫০ পিস ইয়াবাসহ আটক করেন থানার এএসআই আমিনুল ইসলাম। পরদিন শুক্রবার শামিমের মা রেবা বেগম থানায় যোগাযোগ করলে তার কাছে ৫০ হাজার টাকা ঘুষ চায় এএসআই আমিনুল। তার কাছে টাকা নেই জানালে আমিনুল ইসলাম বিষয়টি গোপন রাখার শর্তে তার (এসএসআই) ব্যবহৃত মুঠোফোন নম্বরে (০১৭১০-৭৮৮৯৭৫) বিকাশের মাধ্যমে টাকা পাঠাতে বলেন। পরে শুক্রবার পাঁচ হাজার টাকা এনে ওই বন্দরের রুবেল মিয়ার বিকাশের দোকান থেকে এএসআই আমিনুলের নম্বরে পাঠিয়ে দেন।

এদিকে ঘুষ দেয়ার ঘটনা জানাজানি হলে শুক্রবার রাতেই ওসি শিশির পালের মধ্যস্থতায় এএসআই আমিনুল অভিযোগকারী রেবা বেগমের বাড়িতে গিয়ে টাকা ফেরত দিয়ে আসেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!